adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুত্রসন্তানের মা হলেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক : নয় মাসের অপেক্ষার অবসান। পুত্রসন্তানের জন্ম দিলেন বলিউডের ফ্যাশন আইকনিস্ট অবিনেত্রী সোনম কাপুর। বাবা হলেন ব্যবসায়ী আনন্দ আহুজা। শনিবার (২০ আগস্ট) মুম্বাইতেই জন্ম হয়েছে এই দম্পতির প্রথম সন্তানের। সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করেছেন অভিনেতা রণবীর কাপুরের মা অভিনেত্রী নীতু কাপুর।

পুত্রসন্তানের জন্মের খবর দিয়ে একটি নোট শেয়ার করা হয়েছে সোনম এবং তার স্বামীর তরফ থেকে। সেটাই শেয়ার করেছেন নীতু কাপুর। তাতে লেখা, ‘২০ আগস্ট আমরা আমাদের শিশুপুত্রকে পেলাম। চিকিৎসক, নার্স, বন্ধু আর পরিবারকে অনেক ধন্যবাদ এই জার্নিতে আমাদের পাশে থাকার জন্য। জানি এটা শুরু, তবে বলতে পারি আমাদের জীবনটাই এবার বদলে গেল।’

এই নোটটি শেয়ার করে নীতু কাপুর লিখেছেন, ‘শুভেচ্ছা’। ওই একই নোট শেয়ার করেছেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার ফারহা খানও। যদিও সোনম কাপুর বা তার স্বামী আনন্দ আহুজার পক্ষ থেকে এখনো সোশ্যাল মিডিয়ায় কোনো পোস্ট শেয়ার করা হয়নি।

২০১৮ সালের ৮ মে বিয়ে করেন অভিনেত্রী সোনম কাপুর এবং দিল্লির ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজা। পাঞ্জাবি রীতি মেনে মুম্বাইতে ধুমধাম করে হয়েছিল তাদের বিয়ে। চলতি বছরের মার্চে প্রথম প্রেগন্যান্সির ঘোষণা করেন এই দম্পতি।

বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে দীর্ঘদিন ইংল্যান্ডে ছিলেন সোনম। নটিংহিলে তার বাংলোতে বেবি শাওয়ারের আয়োজনও করা হয়েছিল। জুলাইতে মুম্বাই ফেরেন নায়িকা। কথা ছিল এখানেও পরিবারের তরফ থেকে বেশ বড় করে হবে সাধের অনুষ্ঠান। কিন্তু করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ মুহূর্তে সেই পরিকল্পনা বাতিল করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া