adv
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

লা লিগার শিরোপা জিতবে বার্সেলোনা, নিশ্চিত লেভানদোভস্কি

স্পোর্টস ডেস্ক : লা লিগার গত আসর এক রকম হতাশায় কেটেছে টি বার্সেলোনার। ওই মৌসুমে একটি শিরোপাও জয় করতে পারেনি ক্লাবটি। চলতি আসরেও যাত্রা শুরু হয়েছে পয়েন্ট হারানোর মধ্য দিয়ে। এই মুহূর্তে বার্সার নতুন অন্তর্ভূক্তি পোল্যান্ডের ফুটবলার লেভানদোভস্কি শোনালেন আশার কথা। পোলিশ তারকার দৃঢ় বিশ্বাস, চলতি মৌসুমে শিরোপা জিতবে বার্সেলোনা।
লা লিগায় গত মৌসুমে একটা সময় তো শীর্ষ চারে থাকাই বার্সেলোনার জন্য হয়ে উঠেছিল বেশ কঠিন। শেষ পর্যন্ত তারা মৌসুম শেষ করতে পারে দুইয়ে থেকে। লিগ শিরোপা জেতে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে, স্প্যানিশ সুপার কাপেও সাফল্য ধরা দেয়নি তাদের হাতে।
২০২১-২২ চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকে ছিটকে পড়ে তারা। এরপর ইউরোপা লিগে তারা বিদায় নেয় কোয়ার্টার-ফাইনাল থেকে। বার্সেলোনার বিভীষিকার মৌসুমে ছিলেন না লেভানদোভস্কি। এবারের দল বদলে তাকে বায়ার্ন মিউনিখ থেকে ৪ বছরের চুক্তিতে নেয় স্প্যনিশ ক্লাবটি। লা লিগা ওয়ার্ল্ড-কে দেওয়া সাক্ষাৎকারে ৩৩ বছর বয়সী এই ফুটবলার বলেন, এবার কয়েকটি ট্রফি জিতবেন তারা।
নিশ্চিতভাবেই আমাদের জন্য রোমাঞ্চকর মৌসুম হবে। সঙ্গে এটা এমন একটা মৌসুম হতে চলছে, যার শেষে বার্সেলোনার সমর্থকরা খুবই খুশি থাকবে। আমার মনে হয়, দীর্ঘ একটা সময় ট্রফি ছাড়া কেটেছে বার্সেলোনার। কিছু শিরোপা জেতার এখনই উপযুক্ত সময় এবং আমি নিশ্চিত আমরা সেটাই করব।
বুন্দেসলিগায় দুর্দান্ত ফর্মে ছিলেন লেভানদোভস্কি। যেখানে ৩৭৫ ম্যাচে গোল করেন ৩৪৪টি। সাফল্যে মোড়ানো ক্লাব ক্যারিয়ারে বায়ার্নের হয়ে ৮টি বুন্দেসলিগা, ৩টি জার্মান কাপ, ৪টি জার্মান সুপার কাপ এবং ১টি করে চ্যাম্পিয়ন্স লিগ, উয়েফা সুপার কাপ ও ফিফা ক্লাব বিশ্বকাপ জিতেছেন তিনি।
নতুন লিগে ভিন্ন চ্যালেঞ্জের স্বাদ নিতে বার্সেলোনায় যোগ দেন লেভানদোভস্কি। সেই পথচলায় এগিয়ে যেতে মুখিয়ে আছেন এই পোলিশ স্ট্রাইকার।
আমি প্রথম যখন জানতে পারি বার্সেলোনা আমাকে নিতে আগ্রহী, শুরু থেকেই জানতাম এটা আমার এবং ক্লাবের জন্য উপযুক্ত সময়। আমি সারা জীবন একটি লিগে খেলতে চাইনি। বুন্ডেসলিগায় ভালো ছিলাম, কিন্তু আমার মনে হয়েছে, লা লিগাতে যোগ দেওয়া এবং ক্যারিয়ারের পরবর্তী পদক্ষেপ নেওয়ার এটাই সঠিক সময়। গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া