adv
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শাকিবের টিশার্টে লেখা ‘A’ নিয়ে কৌতূহল

বিনােদন ডেস্ক : দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন ঢাকাই ছবির শীর্ষনায়ক শাকিব খান। আজ বুধবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এসময় ঢালিউডের এ জনপ্রিয় অভিনেতাকে শুভেচ্ছা জানাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভক্তরা ভীড় করে।

পরে দুপুর ১টা ৩০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সিআইপি গেট দিয়ে বের হন শাকিব। এসময় মুখে ছিল দেশে ফেরার প্রশান্তির হাসি, তিনি নিরাস করেননি অপেক্ষমাণ ভক্তদেরও- তাদের উদ্দেশ্যে হাত নাড়তে নাড়তে কথা বলেন গণমাধ্যমের সাথে। এসময় স্লিম ফিগারে টিশার্ট পরা শাকিব সবার নজর কাড়েন। তবে কৌতূহল তৈরি হয় তার টিশার্টে বড় করে লেখা ইংরেজি অক্ষর ‘A’ নিয়ে।

এ নিয়ে অনেকেই মনে করছেন শাকিব হয়তো তার একমাত্র সন্তান আব্রাম খান জয়ের নামের প্রথম অক্ষর ‘A’ বুকে ধারণ করেছেন। আবার কেউ কেউ ‘A’ ফর আমেরিকার সাথে মিলিয়েছেন। তবে আরও জোর দিয়ে কেউ কেউ অপু বিশ্বাসের নামের প্রথম অক্ষর ‘A’-এর সঙ্গে মেলাচ্ছেন শাকিবের টিশার্টে বড় করে লেখা অক্ষরটিকে। এখন এর প্রকৃত রহস্য একমাত্র শাকিব খানই বলতে পারবেন, যদিও বিষয়টি নিয়ে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, বিমানবন্দরে নেমেই শাকিব উপস্থিত ভক্তদের নিয়ে গণমাধ্যমকে বলেন, ‘সবাই যে আমাকে এত মিস করেছে, তা দেখে সত্যিই আমি বাকরুদ্ধ। কী বলব! আমিও ভীষণ মিস করেছি। একটু পরপর এয়ারহোস্টেজকে জিজ্ঞেস করছিলাম, ঢাকায় নামতে আর কতক্ষণ লাগবে? আমার মধ্যেও কিন্তু একই উত্তেজনা কাজ করেছে।’

শাকিব আরও বলেন, ভক্তদের জন্য বেশ কয়েকটি সুখবর নিয়ে এসেছেন। তবে সেগুলো সময় এক এক করে দেবেন। শাকিবের ভাষ্য, ‘স্পেশাল কিছু ভালো খবর সবার জন্য অপেক্ষা করছে সামনে।’ উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া