adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রেফারির সমালোচনা করায় তদন্তের মুখে চেলসি কোচ টমাস টুখেল

স্পোর্টস ডেস্ক : চেলসি কোচ টমাস টুখেল টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ম্যাচ শেষে রেফারির সিদ্ধান্তের কড়া সমালোচনা করেছিলেন। ক্ষোভ ঝেড়েছিলেন ভিএআর নিয়েও। এ ঘটনায় খুব সহজে পার পাচ্ছেন না তিনি। তার বিরুদ্ধে তদন্ত করছে ইংল্যান্ড ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। স্ট্যামফোর্ড ব্রিজে রোববার প্রিমিয়ার লিগে চেলসি ও টটেনহ্যামের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়।
ম্যাচ জুড়েই ছিল উত্তেজনার নানা উপকরণ। মাঠের ফুটবলে ছিল তুমুল লড়াই, ফুটবলাররা মেজাজও হারান বারবার। সেখানে বাড়তি রসদ জোগান দেন চেলসি কোচ টুখেল ও টটেনহ্যাম কোচ কন্তে। – বিডিনিউজ
চড়া মেজাজের দুই কোচ এ দিন ছিলেন তুমুল খ্যাপাটে। তাতে পরিস্থিতি হয়ে পড়ে যেন যুদ্ধংদেহী। টটেনহ্যাম প্রথমবার সমতায় ফেরার পর টুখেল ও কন্তে একে অপরের দিকে এমনভাবে তেড়ে যান যে প্রায় হাতাহাতিতে রূপ নিচ্ছিল বিষয়টি।
ম্যাচ শেষে করমর্দনের সময় ফের লেগে যায় দুজনের। প্রথমবার দুজনেই দেখেছিলেন হলুদ কার্ড। দ্বিতীয়বার দুজনকেই লাল কার্ড দেখান রেফারি।
ম্যাচ শেষে সংবাদসম্মেলনে রেফারি অ্যান্থনি টেইলরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন টুখেল। তার দাবি, টটেনহ্যামের দুই গোলের একটিও আসলে হওয়া উচিত নয়। পরবর্তীতে চেলসির কোনো ম্যাচে টেইলরকে আর খেলা পরিচালনার দায়িত্ব না দেওয়া হলে সেটা ভালো হবে বলেও মন্তব্য করেন টুখেল।
টেইলরকে সামনে চেলসির ম্যাচে দায়িত্ব না দিতে ক্লাবের সমর্থকরা অনলাইন পিটিশন শুরু করেছেন। এরই মধ্যে যেখানে এক লাখেরও বেশি স্বাক্ষর পড়েছে। ম্যাচ শেষে অবশ্য টুখেল ও কন্তে দুজনই নিজেদের মধ্যে ঘটে যাওয়া ঘটনা আর বাড়তে দিতে চাননি। এনিয়ে খুব বেশি কথাও বলেননি দুজনের কেউই। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া