adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘শ্বাসরোধে’ কলেজ শিক্ষিকার মৃত্যু, স্বামী মামুন হােসেন কারাগারে

ডেস্ক রিপাের্ট : নাটোরে কলেজ শিক্ষিকা খাইরুন নাহারের মৃত্যুর পর আটক স্বামী মামুন হোসেনকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়। ছুটির দিন হওয়ায় বিকেল সাড়ে ৫টায় তাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোসলেম উদ্দিনের আদালতে হাজির করা হয় তাকে। বিচারক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট গোলাম সারোয়ার স্বপন বলেন, ‘মামুন হোসেনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনো অভিযোগ আনতে পারেনি পুলিশ।

এ কারণে ৫৪ ধারায় তাকে আদালতে পাঠিয়েছে। সুতরাং তার জামিন আমরা পাওয়ার হকদার। ’ আগামীকাল পুনরায় জামিনের জন্য আবেদন করা হবে বলে জানান তিনি।
কোর্ট দারোগা আরিফুল ইসলাম বলেন, যেহেতু খাইরুন নাহারের মামলাটির তদন্ত চলছে। সে কারণে তাকে জামিন দেওয়ার বিরোধিতা করা হয়েছে। আদালত তার জামিন নামঞ্জুর করেছেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খাইরুন নাহারের মৃত্যুতে তার চাচাতো ভাই সাবের উদ্দিন বাদী হয়ে একটি ইউডি মামলা দায়ের করেছেন।

এর অগে রবিবার বেলা ৩টার দিকে সিআইডির একটি এক্সপার্ট টিম ঘটনাস্থল পরিদর্শন ও প্রয়োজনীয় আলামত সংগ্রহের পর মৃতদেহ নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

নাটোর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সামিউল ইসলাম শান্ত জানান, তিন সদস্যের একটি চিকিৎসকদল খাইরুন নাহারের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে। খাইরুন নাহারের মরদেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। শ্বাসরোধ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে। তার পরও ভিসেরা রিপোর্ট এলে আরো বিস্তারিত জানা যাবে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, পুলিশের একাধিক টিম বিষয়টি নিয়ে কাজ করছে। সিসিটভি ফুটেজ ও পাওয়া গেছে। তা ছাড়া আটক মামুনকে ৫৪ ধারায় আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি বলেন, মামুনকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তাদের দাম্পত্য জীবন সুখের ছিল না। খাইরুন নাহারের কাছ থেকে টাকা নিয়ে মামুন নামেমাত্র ব্যবসা করতেন। এদিকে খাইরুন নাহার তার বড় ছেলে বৃন্তকে মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য দুই লাখ টাকা মামুনের সম্মতিতে দিতে চান। কিন্তু পরে মামুন আর ওই টাকা দেননি। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে মামুন রাগ করে রাত ২টার দিকে বাসা থেকে বের হয়ে যান। বিষয়টি নিয়ে আরো তদন্ত চলছে। – কালেরকণ্ঠ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া