adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি ও টটেনহ্যামের নাটকীয় ড্র

স্পোর্টস ডেস্ক : আক্রমণ-পাল্টা আক্রমণে মাঠের লড়াই হলো জমজমাট। দুই দলের ডাগআউটেও ছড়ালো চরম উত্তেজনা। টটেনহ্যাম হটস্পারের সামনে চোখ রাঙাচ্ছিল পরাজয়। তবে শেষ মুহূর্তে গোল করে দলকে বাঁচালেন হ্যারি কেইন। চেলসির মাঠ থেকে মূল্যবান পয়েন্ট নিয়ে ফিরল আন্তোনিও কন্তের দল। স্ট্যামফোর্ড ব্রিজে রোববার প্রিমিয়ার লিগের রোমাঞ্চকর ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।

কালিদু কলিবালির গোলে চেলসি এগিয়ে যাওয়ার পর সমতা টানেন পিয়েরে-এমিল হয়বার্গ। রিস জেমস আবার স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর কেইনের ওই গোল। আসরে টানা দ্বিতীয় জয়ের খুব কাছাকাছি গিয়েও পয়েন্ট হারাতে হলো টমাস টুখেলের দলকে। প্রথম ম্যাচে এভারটনের মাঠে ১-০ গোলে জিতেছিল তারা। ঘরের মাঠে সাউথ্যাম্পটনকে ৪-১ গোলে হারিয়ে আসর শুরু করেছিল টটেনহ্যাম।

ঢিমেতালে শুরু ম্যাচে অষ্টাদশ মিনিটে প্রথম উল্লেখযোগ্য সুযোগ পায় চেলসি। রাহিম স্টার্লিংয়ের পাস থেকে কাই হাভার্টজের নিচু শট দারুণ দক্ষতায় কর্নারের বিনিময়ে রক্ষা করেন উগো লরিস।

সেই কর্নার থেকেই দুই নতুন খেলোয়াড়ের নৈপুণ্যে এগিয়ে যায় চেলসি। মার্ক কুকুুরেইয়ার কর্নারে বুলেট গতির ভলিতে ঠিকানা খুঁজে নেন সেনেগালের ডিফেন্ডার কলিবালি। জায়গায় দাঁড়িয়ে তাকিয়ে দেখা ছাড়া কিছু করার ছিল না লরিসের। নতুন ক্লাবের হয়ে কলিবালির প্রথম গোল এটি। বিডিনিউজ
গোলের পর আগ্রাসী ভঙ্গিতে চেলসির ডাগআউটের দিকে ছুটে যান টটেনহ্যাম কোচ কন্তে, তার দিকে এগিয়ে যান চেলসি কোচ টুখেলও। তাতে ছড়িয়ে পড়ে উত্তেজনা। দুই কোচই দেখেন হলুদ কার্ড। আট মিনিট পরই লিড পুনরুদ্ধার করে চেলসি। আলগা বল পেয়ে এনগোলো কঁতে ডি-বক্সের সামনে বাড়ান স্টার্লিংকে। তার পাস বক্সের ভেতরে পেয়ে গোলরক্ষককে ফাঁকি দেন রিস জেমস।
এই গোলের পর কন্তের সামনে দিয়ে দৌড়ে ছুটে যান টুখেল। যেন প্রতিশোধ নিতে চাইলেন তিনি। চেলসির তিন পয়েন্ট মনে হচ্ছিল যখন প্রায় নিশ্চিত, তখনই কেইনের সমতাসূচক ওই গোল। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে কর্নারে হেডে বল জালে পাঠান এই ফরোয়ার্ড।
শেষ বাঁশি বাজার পর আবারও কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন টুখেল ও কন্তে, যা গড়ায় হাতাহাতির পর্যায়ে। দুজনকেই লাল কার্ড দেখান রেফারি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া