adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনেকেই সাপোর্ট দিচ্ছেন, বাঁকা কথাও শুনতে হচ্ছে : আইয়ুব বাচ্চুর স্ত্রী

বিনােদন ডেস্ক : প্রয়াত জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু। তিনি ছিলেন সংগীতের জন্য নিবেদিত প্রাণ। মঙ্গলবার (১৬ আগস্ট) তার পৃথিবী ভ্রমণ শেষ করার চার বছর পূর্ণ হবে।

এই কিংবদন্তির ব্যক্তিজীবন বরাবরই আড়ালে ছিল। তার স্ত্রী ফেরদৌস আক্তার চন্দনারও সেভাবে প্রকাশ্যে দেখা মেলেনি। তবে আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর তাকে বিভিন্ন জায়গায় ছুটতে হয়েছে। এখনও হচ্ছে। এবার ‘রিমেম্বারিং আইয়ুব বাচ্চু’ শিরোনামের একটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসে প্রয়াত স্বামীর স্মৃতিচারণ করেছেন তিনি।

চন্দনা বলেন, ‘আমি আজীবন মিডিয়ার বাইরে থেকেছি। এসব বুঝি না। বুঝতেও চাইনি। কিন্তু এখন বাচ্চুর স্মৃতি সংরক্ষণ আর ওর এই অমূল্য গানের সংরক্ষণের কাজগুলো আমি আমার দুই সন্তানের পক্ষ থেকে করছি। দায়িত্বগুলো আমার সন্তানদের। তারা যেহেতু বাইরে পড়াশোনা করছে, এজন্য আমি ছুটে বেড়াচ্ছি।’

তিনি আরও বলেন, ‘এসব কাজ নিয়ে অনেকেই সাপোর্ট দিচ্ছেন। তবে কারও কারও বাঁকা কথাও শুনতে হচ্ছে। তাদের সবাইকে তো আমি জনে জনে ব্যাখ্যা দিতে পারবো না।’

প্রসঙ্গত, ‘রিমেম্বারিং আইয়ুব বাচ্চু’ শীর্ষক অনুষ্ঠানটির সঞ্চালক তানভীর তারেক। পরিকল্পনা ও প্রযোজনাও তারই। এতে চন্দনার সঙ্গে অতিথি হয়েছেন আইয়ুব বাচ্চুর ব্যান্ডসঙ্গী আব্দুল্লাহ আল মাসুদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া