adv
২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

করোনা না হলে আরেকটি পদ্মা সেতুর টাকা সরকারের কাছে থাকতো : চিফ হুইপ

নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি বলেছেন, রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের কারণে শুধু বাংলাদেশেই তেলের দাম বাড়েনি, সারা বিশ্বের জ্বালানির দাম বেড়েছে। এই সংকট কাটাতে শেখ হাসিনার ওপরে আস্থা রাখার বিকল্প নেই।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার দুপুরে মাদারীপুরের শিবচরে মাদবরচর ইউনিয়ন আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ৪০ হাজার কোটি টাকা শুধু করোনা ভ্যাকসিন কেনার জন্য প্রধানমন্ত্রী দিয়েছে। সরকারের যদি করোনা মোকাবিলা করতে না হতো, তবে আরেকটি পদ্মা সেতুর টাকা সরকারের হাতে থেকে যেত।

তিনি আরও বলেন, তেলের দাম বাড়লে মানুষের যে কষ্ট হয় সেটা আপনার আমার চেয়ে শেখ হাসিনা অনেক ভালো বোঝেন। তাই প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছে, তা আমাদের ভালোর জন্যই নিয়েছে। এ সময় নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন প্রশাসনের কর্মকর্তারা।

পরে চিফ হুইপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মরহুম ইনুস মোল্লা ও বাঁশকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মাস্টার হামিদুর ইসলামের কবর জিয়ারত করেন। বিভিন্ন ইউনিয়নে আয়োজিত শোকসভায় অংশগ্রহণ করেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া