adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নতুন স্ট্রাইকার খুঁজছে মেসি-নেইমারের পিএসজি

স্পোর্টস ডেস্ক : গ্রীষ্মকালীন দলবদল শেষ হওয়ার আগেই নতুন স্ট্রাইকার দলে ভেড়ানোর পরিকল্পনা করছে পিএসজি। বর্তমানে দলে থাকা মাউরো ইকার্দিকে ছেড়ে দিতে চায় ক্লাবটি। এমনটা জানিয়েছেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের।
২০১৯-২০ মৌসুমে ইন্টার মিলান থেকে প্যারিসের ক্লাবটিতে যোগ দেন ইকার্দি।

গত তিন মৌসুমে ৯২ ম্যাচ খেলে করেছেন ৩৮ গোল। এ মৌসুমের প্রথম দুই ম্যাচে মাঠে নামার সুযোগ হয়নি তার। বলতে গেলে নতুন কোচ ক্রিস্তফ গালতিয়েরের পরিকল্পনায় নেই ইকার্দি। নতুন ক্লাব খুঁজে নিতে বলা হয়েছে তাকে। – কালেরকণ্ঠ
ইকার্দি যদি দল ছেড়ে চলে যায় তখন মেসি- নইমার ও এম্বাপ্পের সঙ্গে স্ট্রাইকার পজিশনে থাকবেন রেইমস থেকে ধারে যোগ দেওয়া হুগো ইকিতিকে। যেকারণে স্ট্রাইকার পজিশনে আরও একজনকে দলে ভেড়াতে চায় পিএসজি। এ ব্যাপারে পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের বলেছেন,’আমরা নতুন একজন স্ট্রাইকার দলে টানতে চাই। ক্লাব এটা নিয়ে কাজ করছে। লুইস কাম্পোসের (ক্লাব ডিরেক্টর) সঙ্গে আমার সরাসরি যোগাযোগ আছে আর সে যোগাযোগ রাখছে ক্লাব সভাপতির সঙ্গে। এটা নিয়ে আমরা কোনো ভুল করতে চাইনা।

গত সপ্তাহে দলের সঙ্গে ছিলেন না মাউরো ইকার্দি। ছিলেন না প্রথম দুই ম্যাচের স্কোয়াডে। এ ব্যাপারে গালতিয়ের বলেছেন, এটা সহজ ছিলনা, সপ্তাহের শুরুতে আমি তাকে (ইকার্দি) দেখেছি। গত সপ্তাহে তার অনুপস্থিতি স্পোর্টিং ব্যাপার ছিল। আমাদের স্কোয়াড আরও ছোট করতে চাই। সেরা সমাধানের জন্য ক্লাব কাজ করছে। সাম্প্রতিক সে খেলার সময় খুব কম পেয়েছে। আমি মনে করি তাকে তার ছন্দে ফিরে আসতে হবে, নিজেকে পুনরুজ্জীবিত করতে হবে। তার এবং ক্লাবের স্বার্থে, আমি মনে করি আমাদের একটি সমাধান খুঁজে বের করতে হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া