adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

দিশাকে ছেড়ে নতুন প্রেমে টাইগার

বিনোদন ডেস্ক : ভেঙে গেছে টাইগার শ্রফ ও দিশা পাটানির ছয় বছরের সম্পর্ক। কিছুদিন ধরে বলিউডে এমনই গুঞ্জন। যদিও এ ব্যাপারে এখনো মুখ খোলেননি টাইগার বা দিশা। তারই মাঝে নতুন গুঞ্জন, নতুন প্রেমে পড়েছেন অভিনেতা জ্যাকি শ্রফ-পুত্র টাইগার শ্রফ।

টাইগার শ্রফের নতুন প্রেমিকা কে সেই সুন্দরী? গুঞ্জন, তিনি হলেন ‘ক্যাসানোভা’ গার্ল খ্যাত আকাঙ্খা শর্মা। গত বছর ‘ক্যাসানোভা’ নামে একটি মিউজিক ভিডিওতে টাইগারের সঙ্গে অভিনয় করেন তিনি। এরপর ‘I am a Disco Dancer 2.0’ মিউজিক ভিডিওতেও একসঙ্গে দেখা যায় তাদের।

বলিউডে গুঞ্জন, সেই ‘ক্যাসানোভা’ গার্লেই মন মজেছে টাইগারের। ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে কমেন্ট নেটেজেনদের নজরে এসেছে। মুম্বাইয়ে আকাঙ্খার বাড়ির সামনেও বহুবার দেখা গেছে টাইগারকে। যদিও আকাঙ্খার সঙ্গে প্রেমের কথাটি স্বীকার করেননি টাইগার।

প্রসঙ্গত, টাইগারের সঙ্গে মিউজিক ভিডিও ছাড়াও একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হিসাবে দেখা গেছে আকাঙ্খা শর্মাকে। দক্ষিণী ছবির হাত ধরে অভিনয় দুনিয়াতেও পা রেখেছেন তিনি।

এদিকে, ২০১৭ সালে সম্পর্কে জড়িয়েছিলেন টাইগার ও দিশা। ২০১৮ সালে ‘বাঘী-২’ ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয়ও করেন তারা। পরে একটি মিউজিক ভিডিওতেও দেখা যায় এ জুটিকে। তবে কিছুই নাকি এখন অতীত। দিশাকে ভুলে নতুন প্রেমে ভাসছেন টাইগার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া