adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বাংলাদেশ এ’ দলের ইনিংস ঘোষণা

স্পোর্টস ডেস্ক : সেন্ট লুসিয়ার ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট গ্রাউন্ডে আগের দিনের ৫ উইকেটে ১৫৭ রান নিয়ে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ ‘এ’ দল। তৃতীয় দিন সকালে ব্যাটিংয়ে নেমে ওয়েস্ট ইন্ডিজের পেসারদের দেখেশুনে খেলেন দুই ব্যাটার সাইফ হাসান ও জাকের আলী অনিক। উইকেটে মাটি কামড়ে পড়ে থাকার সঙ্গে বাজে বলে দারুণ সব শট খেলে চার মেরেছেন তারা দুজন।
সকালের শুরু থেকেই দারুণ সব শট খেলেন সাইফ। কখনও পুল আবার কখনও ড্রাইভ করে চার মেরেছেন ডানহাতি এই ব্যাটার। আগের দিন হাফ সেঞ্চুরি তুলে নেয়া সাইফ এদিন সেঞ্চুরি পেয়েছেন ২৮০ বলে। গ্রিভস জাস্টিনের বলে লং অন দিয়ে ছক্কা মেরে সেঞ্চুরি পূর্ণ করেন সাইফ।
ডানহাতি এই ব্যাটারকে দারুণভাবে সঙ্গ দিচ্ছেন জাকের আলী। তবে ব্যক্তিগত ৩৩ রানে ফিরে যেতে হয় তাকে। জাকেরের বিদায়ে ভাঙে সাইফের সঙ্গে ১০১ রানের জুটি। জাকেরের বিদায়ের পর থিতু হতে পারেননি নাঈম হাসান এবং মৃত্যুঞ্জয় চৌধুরি। তবে তানভির ইসলামকে সঙ্গে নিয়ে জুটি গড়ার চেষ্টা করেন সাইফ।
তানভিরের সঙ্গে ২৮ রানের জুটি গড়লেও শেষ পর্যন্ত দেড়শ রান ছোঁয়া হয়নি ডানহাতি এই ব্যাটারের। ইয়ানিক কারিয়াহর অফ স্টাম্পের বাইরের বল খেলতে গিয়ে ক্যাচ দিয়ে ফিরলে মাত্র ৪ রানের জন্য দেড়শ পূরণ করতে পারেননি। দারুণ ব্যাটিং করা সাইফ ৩৪৮ বলে ১৪৬ রান করে আউট হলে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা দেয় বাংলাদেশ।
বাংলাদেশ ‘এ’ দল (১ম ইনিংস): ৩০০/৯ ডিক্লে (১২৬.৪ ওভার) (সাইফ ১৪৬, সাদমান ২৫, জাকের আলী ৩৩, কলিন ৩/৪৮, অ্যান্ডারসন ৩/৭২)

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া