adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শনিবার সাকিবের সঙ্গে বিসিবির বৈঠক, চূড়ান্ত হবে এশিয়া কাপের দল ও ক্যাপ্টেন

নিজস্ব প্রতিবেদক : যুক্তরাষ্ট্র থেকে শুক্রবার ঢাকায় ফিরেছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। তবে দেশে ফেরার আগে বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করে সকল সমালোচনার অবসান ঘটিয়েছেন তিনি। শনিবার দুপুরে সাকিবের সঙ্গে বৈঠকে বসবেন বিসিবির সভপাতি নাজমুল হাসান পাপন। এদিন চূড়ান্ত হবে এশিয়া কাপ ক্রিকেটের জন্য বাংলাদেশ দল।
এশিয়া কাপের জন্য বাংলাদেশের দল ঘোষণার কথা ছিলো গত বৃহস্পতিবার। কিন্তু বেটউইনারের সঙ্গে সাকিবের চুক্তি বিতর্কে দল নিয়ে কোনো সিদ্ধান্ত জানাতে পারেনি বিসিবি। বেটউইনার নিয়ে আজ সাকিবের সঙ্গে সামনাসামনি আলোচনা করবেন বিসিবি বস নাজমুল হাসান পাপন।
বৈঠকে মূলত, বেটউইনার নিউজের সঙ্গে তার চুক্তির কারণ এবং ভবিষ্যৎ ভাবনা নিয়ে জানতে চাইবে বিসিবি। সেখানে সন্তোষজনক উত্তর পেলে এশিয়া কাপের পাশাপাশি দীর্ঘমেয়াদে টি-টোয়েন্টি অধিনায়কত্ব দেওয়া হতে পারে সাকিবকে।
গত ২ আগস্ট বেটউইনার নিউজের সঙ্গে শুভেচ্ছা দূত হিসাবে চুক্তি করেছিলেন সাকিব। অনলাইন নিউজ পোর্টালের সঙ্গে চুক্তি করলেও বেটউইনার নিউজ মূলত জুয়াভিত্তিক বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান। এমন একটি সাইটের সঙ্গে সাকিব চুক্তি করায় মূলত কঠোর অবস্থান নেয় বিসিবি। নাজমুল হাসান পাপন এমনটাও বলেছিলেন, বেটিং সাইটের অঙ্গপ্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করলে ক্রিকেট ছাড়তে হবে এই সাকিবকে। অবশেষে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি ছাড়ার সিদ্ধান্ত নেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া