adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপির ১৭ নেতাকর্মী গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় কৃষক দলের সমাবেশ থেকে পুলিশের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনায় বিএনপির প্রায় ১৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১০ আগস্ট) সকালে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (৯ আগস্ট) বিকেলে তাদের আদালতে পাঠানো হয়েছে। তবে পুলিশের দায়ের করা মামলায় ৩০ জনকে এজাহারনামীয় ও ৯০-১০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন শিবগঞ্জ থানার এসআই শিহাব উদ্দিন।

গ্রেপ্তারকৃত ১৭ জনের মধ্যে রয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক রুবেল আলী ও কানসাট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি টমাস উদ্দিন।

জানা গেছে, গত রোববার বিকেলে উপজেলা ও পৌর কৃষকদলের ব্যানারে সাবেক সংসদ সদস্য অধ্যাপক শাহজাহান মিঞার বাসভবনের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এ সময় মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইসলামী ব্যাংকের সামনে আসে। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে বিএনপির নেতাকর্মীদের অনুরোধ জানালে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পুলিশের ওপর হামলা ও ভাঙচুর করে।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, গত রোববার বিকেলে পুলিশের ওপর হামলার ঘটনায় সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করে সোমবার (৮ আগস্ট) রাতে বিএনপির ১৭ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এ মামলায় বিএনপির ২৯ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া