adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘পরাণ’র পর নতুন খবর দিলেন প্রযোজক

বিনােদন ডেস্ক : আবারও চাঙ্গা হয়েছে দেশীয় সিনেমাশিল্প। হলে ফিরছে দর্শক। লম্বা লাইনে দাঁড়িয়ে কাটছে টিকিট। আর এই জোয়ার সৃষ্টি হয়েছে ঈদে মুক্তি পাওয়া ‘পরাণ’ সিনেমার মধ্য দিয়ে। এই সিনেমাটির চলচ্চিত্র শিল্পের গতি এনে দিয়েছে।

গেল কোরবানির ঈদে খুবই অল্প কয়েকটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দিন দিন সিনেমাটির দর্শকপ্রিয়তা বাড়তে থাকে। সঙ্গে বাড়তে থাকে প্রেক্ষাগৃহের সংখ্যাও। ৫ম সপ্তাহে এসেও সিনেমাটি দেশের ৪৮ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। শিগগিরই সিনেমাটি দেশের বাইরে যাবে।

‘পরাণ’র এমন সাফল্যে উচ্ছ্বসিত প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির ডিরেক্টর তামজিদ অতুল। তিনি বলেন, মিম,’পরাণ’ ছবিটা যতটা রায়হান রাফির, ঠিক ততটাই রাজ, মিম, ইয়াশ সহ সকল শিল্পী এবং কলাকুশলীদের। এই কারণেই ছবি সুপারহিট। সবাইকে অসংখ্য ধন্যবাদ। তাঁদের সবটুকু উজাড় করে দিয়েছে, আমাদের ‘পরাণ’ ছবিতে, এটা আমাদের সম্পদ। এদেরকে সঠিকভাবে মুল্যায়ন করতে পারলে, তাঁরা ইন্ডাস্ট্রি লিড করবে, আমার বিশ্বাস। কোনো আর্টিস্ট নিয়ে সমালোচনার পরিবর্তে, কাজে লাগাতে পারলে, ‘পরাণ’ এর মতো আরও বাম্পার হিট মুভি, এরাই দিবে, বাহির থেকে আর্টিস্ট ধার করতে হবে না।

তিনি আরও বলেন, দিনের পর দিন , ‘পরাণ’ এর সেল আরো বাড়ছে। আমাদের মনে হচ্ছে, মিনিমাম আরো ৮ সপ্তাহ, এইভাবে ছবি টা চলবে। এই ধারাবাহিক সফলতায় আমরা সামনে আরও ভাল কাজ করার উদ্দীপনা পাচ্ছি। এখন থেকে আমরা বছরে অন্তত দুইটি সিনেমা মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি।

এ প্রযোজকের মতে, দর্শক এখন অনেক সচেতন। নকল গল্পের সিনেমা দর্শক দেখে না। এখনকার দর্শক চায় দেশি গল্প, শিল্পী-কলাকুশলীদেরকে। তাই আমরা দর্শকদের চাহিদা অনুযায়ী কনটেন্ট নির্মাণ করি। সামনে আমাদের সব কনটেন্ট হবে প্রোপার দেশি গল্পের। দেশকে রিপ্রেজেন্ট করব। দেশের সাংস্কৃতিকে আন্তজার্তিক অঙ্গনে মেলে ধরতে চাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া