adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ডেঙ্গুতে আক্রান্ত, তবু থেমে নেই কঙ্গনা

বিনোদন ডেস্ক : সময়টা ভালো যাচ্ছে না বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তার অভিনীত ‘ধাকড়’। তারপর থেকে একটু হলেও সোশ্যাল মিডিয়ায় বিতর্ক এড়িয়ে চলছেন ‘কুইন’। তারই মাঝে খারাপ খবর। ডেঙ্গু আক্রান্ত হয়েছেন কঙ্গনা। ধুম জ্বর অভিনেত্রীর। কমেছে রক্তে শ্বেত রক্তকণিকার পরিমাণ। যা যথেষ্ট চিন্তার।

তবু থেমে নেই অভিনেত্রী। মঙ্গলবার নির্ধারিত সময়েই হাজির হন নতুন ছবি ‘এমার্জেন্সি’র সেটে। এটি তৈরি হচ্ছে কঙ্গনার প্রযেজনা সংস্থা ‘মনিকর্ণিকা’ ফিল্মসের ব্যানারে। এই প্রোডাকশন হাউজ থেকেই সোশ্যাল মিডিয়ায় জানানো হয়, অসুস্থতা সত্ত্বেও কাজ চালিয়ে যাচ্ছেন কঙ্গনা।

ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী ঘোষিত দেশটির জরুরি অবস্থার প্রেক্ষাপটে তৈরি হচ্ছে এমার্জেন্সি ছবিটি। এটির পরিচালনার দায়িত্বেও রয়েছেন কঙ্গনা।

প্রযোজনা সংস্থা থেকে এক বার্তায় বলা হয়, ‘জ্বর, রক্তে শ্বেতকণিকা সংকেত দিচ্ছে। যখন ডেঙ্গু এসে তোমাকে কাবু করে দিতে চায়, তবু তুমি কাজে পৌঁছে যাও ঠিক সময়ে, তখন বুঝবে প্যাশন নয়, এটা পাগলামি। স্যালুট আমাদের চিফ কঙ্গনাকে।’

টিমের কাছ থেকে এমন বার্তা পেয়ে আপ্লুত কঙ্গনা। তিনি উত্তরে জানান, ‘ধন্যবাদ, শরীর অসুস্থ হয়, কিন্তু স্পিরিট নয়। তোমাদের এই মিষ্টি বার্তার জন্য অসংখ্য ধন্যবাদ’।

বিজেপি ঘনিষ্ঠ হিসাবে পরিচিত কঙ্গনাকে ‘এমার্জেন্সি’তে দেখা যাবে ভারতের একমাত্র মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায়। এই ছবির চিত্রনাট্য লিখেছেন রীতেশ শাহ। হলিউডের জনপ্রিয় মেকআপ আর্টিস্ট ডেভিড মালিনোস্কি এই ছবিতে কঙ্গনার প্রস্থেটিকের মেক-আপের দায়িত্বে রয়েছেন।

ছবির ফার্স্ট লুকে কঙ্গনাকে দেখলে সত্যি থমকে যেতে হয়। ছবির নারীটি সত্যি কঙ্গনা না ইন্দিরা? তা ভাবতে বাধ্য হবেন দর্শক। ১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত টানা ২১ মাস ভারতে জারি হয়েছিল জরুরি অবস্থা। সেই সময় প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধি। এই ছবিতে সেই সময়টাই তুলে ধরা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া