adv
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

একসময় স্কুলের বেতন দিতে পারতেন না আমির খান!

বিনোদন ডেস্ক : বলিউডের অন্যতম সম্পদশালী অভিনেতা আমির খান। ভারতের পাঁচজন ধনী তারকার তালিকা করলে সেখানে মিস্টার পারফেকশনিস্টকে রাখতেই হবে। অভিনয়ের পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থা থেকে সিনেমা বানান তিনি। এছাড়া রয়েছে একাধিক ব্যবসা।

অথচ সেই আমির খান নাকি একসময় স্কুলের বেতন ঠিকমতো দিতে পারতেন না! সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ কথা জানান অভিনেতা। বলেন, কীভাবে স্কুলে থাকাকালীন ঠিকমতো বেতন দিতে পারতেন না তিনি এবং ভাই-বোনরা। এ নিয়ে ভয়েও থাকতেন।

বলিউডের প্রযোজক তাহির হুসেন ও জিনত হুসেন দম্পতির ছেলে আমির খান। চার ভাই-বোনের তিনিই বড়। সম্প্রতি হিউম্যানস অব বোম্বে-কে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানান তাদের সেই সময়ের কথা, যখন তাদের পরিবারের খুব টানাটানি চলছিল।

আমির বলেন, তাদের স্কুলের ফি ছিল কিছুটা এরকম ক্লাস সিক্সে ৬টাকা, ক্লাস সেভেনে ৭ টাকা, ক্লাস এইটে ৮ টাকা। তা সত্ত্বেও তিনি ও তার ভাই-বোনরা ঠিক সময়ে বেতন দিতে পারতেন না। এক-দুইবার সাবধান করে দেওয়ার পর প্রধান শিক্ষক তাদের নাম ঘোষণা করে দিত অ্যাসেম্বলিতে, গোটা স্কুলের সামনে। এই কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন আমির।

সেই আমির খানেরই বলিউডে লম্বা ক্যারিয়ার। যেমন একাধিক অ্যাওয়ার্ড পেয়েছেন, তেমন হিট ছবির লম্বা লিস্ট রয়েছে। দিল, রাজা হিন্দুস্তানি, সরফরোশ, রং দে বসন্তি, লাগান, তারে জমিন পর, গজনি, থ্রি ইডিয়টস, ধুম ৩, পিকে, দঙ্গল।

তবে এবার তিনি চার বছর পর ফিরছেন বড় পর্দায় ‘লাল সিং চাড্ডা’ দিয়ে। ১৯৯৪ সালে অস্কার পাওয়া ছবি ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক এই ছবি। এটি নিয়ে প্রথম থেকেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে। এরইমধ্যে ৮ কোটি টাকার টিকিট অগ্রিম বিক্রি হয়ে গেছে বলে খবর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া