adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, র‍্যাবের হাতে গ্রেপ্তার ১০ জনকে আদালতে তোলা হবে আজ

নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলে ঈগল এক্সপ্রেস পরিবহনের বাসে ডাকাতি ও দলবদ্ধ ধর্ষণের ঘটনায় র‍্যাবের হাতে গ্রেপ্তার ১০ ডাকাতকে মঙ্গলবার (৯ আগস্ট) আদালতে তোলা হবে।

গতকাল সোমবার (৮ আগস্ট) রাতে নিরাপত্তার মাধ্যমে তাদের ঢাকা থেকে টাঙ্গাইল নিয়ে আসা হয়েছে। বর্তমানে তারা জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (উত্তর) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার রাতে তাদের ঢাকা থেকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। আজ যেকোনো সময় তাদের আদালতে প্রেরণ করা হবে। তাদের রিমান্ড চাওয়া হতে পারে বলেও জানানো হয়।

উল্লেখ্য, টাঙ্গাইলের মধুপুরে ঈগল পরিবহন নামের একটি নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে দলবেঁধে ধর্ষণের ঘটনায় ডাকাতির মূল পরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গত রোববার রাতে ঢাকা, গাজীপুর ও সিরাজগঞ্জ এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার (৪ আগস্ট) ভোরে টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকা থেকে মূলহোতা রাজা মিয়াকে গ্রেপ্তার করে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ। পরের দিন শুক্রবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর ও সোহাগপল্লী থেকে মো. আউয়াল (৩০) ও নুরনবী (২৬) নামের আরও দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বর্তমানে ওই তিনজন কারাগারে রয়েছেন। আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া