adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

থানায় বন্দি ছাগল, ছেড়ে দিতে এমপির ফোন

ডেস্ক রিপাের্ট : হবিগঞ্জের বাহুবল মডেল থানার ভেতরে কয়েকটি গাছের চারা খেয়ে ফেলায় গত মঙ্গলবার একটি রামছাগলকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ফোন করেও কোনো কাজ হয়নি।

বাহুবল সদর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মো. ফারুক আহমেদের একটি রামছাগল মঙ্গলবার বাহুবল মডেল থানার ভেতরে কয়েকটি গাছের চারা খেয়ে ফেলে। তখন ছাগলটিকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা পর্যন্ত ছাগলটি থানায় আটক ছিল।

গত শনিবার বিকালে বাহুবল মডেল থানার ওসি মো. রকিবুল ইসলাম খান বলেন, ইউপি সদস্যের ছাগল থানার ভেতরের গাছ নষ্ট করায় আটক করা হয়। এ ঘটনায় সংসদ সদস্যসহ কয়েকজন ছাগলটি ছেড়ে দেওয়ার জন্য আমাকে ফোনে অনুরোধ করেছেন। কিন্তু আমরা ছাগলটিকে পার্শ্ববর্তী খোয়াড়ে জমা দিয়েছি।
রামছাগলের মালিক ইউপি সদস্য ফারুক মিয়া বলেন, আমার ১০ বছরের নাতি নাহিদ ওই ছাগলের জন্য কান্না করছিল। এজন্য ছাড়ানোর জন্য ঘুরেছি। পুলিশ বলেছিল, ছাগল খোয়াড়ে জমা দেওয়া হয়েছে। কিন্তু কোন খোয়াড়ে জমা আছে, তার সন্ধান আমি পাচ্ছিলাম না। বিষয়টি নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম রশিদ আহমেদের মাধ্যমে যোগাযোগ করা হলেও ছাগলটি ছাড়া হয়নি।
বৃহস্পতিবার হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদের শরণাপন্ন হয়েছিলাম। তিনি ওসিকে মুঠোফোনে কল দেওয়ার পরও থানা থেকে আমার ছাগল ছাড়া হয়নি। এ বিষয়ে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, ছাগল ছাড়ার জন্য নয়, বিষয়টি দেখার জন্য ওসিকে ফোন করেছিলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া