adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জয়ে শুরুর পর কমনওয়েলথ গেমসে পথ হারালেন সোমা ও মৌ

স্পোর্টস ডেস্ক : কমনওয়েলথ গেমসে মেয়েদের টেবিল টেনিসে এককে দাপুটে শুরু পেয়েছিলেন সোনম সুলতানা সোমা ও সাদিয়া রহমান মৌ। কিন্তু একজনের দুর্ভাগ্য এবং আরেক জনের ছন্দ হারানোয় শেষ সেই পথচলা। সোমা ছিটকে যান চোটের কারণে প্রতিপক্ষকে ওয়াকওভার দিয়ে। আর মৌ হেরে গেছেন দ্বিতীয় রাউন্ডে। বিডিনিউজ
বার্মিংহামে বুধবার সোমা নিজের প্রথম ম্যাচে সলোমন দ্বীপপুঞ্জের কনি সিফিকে ৪-০ সেটে হারান। চার গেমে ১১-১,১১-৬, ১১-২ ও ১১-৯ ব্যবধানে জয়ের পর দ্বিতীয় ম্যাচ তিনি খেলতে পারেননি। কানাডার প্রতিপক্ষকে ওয়াকওভার দেন সোমা।
মৌ নিজের প্রথম ম্যাচে ৪-০ সেটে (১১-৭, ১১-৫, ১১-৬ ও ১১-২) জেতেন ভানুয়াতুর রোয়ানা অ্যাবেলের বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে নাইজেরিয়ার এস্তের ওরিবামিসের কাছে ৪-০ সেটে (১১-২, ১১-৭, ১১-৩ ও ১১-৫) হেরে যান মৌ।
পুরুষ এককের প্রথম রাউন্ডে নর্দার্ন আয়ারল্যান্ডের ওয়েন ক্যাথকার্টের কাছে ৪-০ সেটে হেরেছেন রামহীম লিয়ান বম।
মালদ্বীপের মুসা মুনসিফ আহমেদের বিপক্ষে দারুণ লড়াইয়ের পর ৪-৩ সেটে কষ্টের জয় পেয়েছেন রিফাত সাব্বির।
প্রথম গেমে ৮-১১ ব্যবধানে হারের পর দ্বিতীয় গেমও ৫-১১ পয়েন্টে হারেন সাব্বির। ঘুরে দাঁড়ান তৃতীয় সেটে, জিতে নেন ১১-৬ গেমে। পরের সেটে ১১-৪ গেমে জিতে সমতা ফেরান। পঞ্চম সেটে মুসা ১১-৭ গেমে জিতে ফের এগিয়ে যান। এরপর টানা দুই সেটে ১১-৮, ১১-৭ ব্যবধানে জিতে শেষ হাসি সাব্বিরের। তবে দ্বিতীয় রাউন্ডে ঘানার প্রতিদ্বন্দ্বীর বিপক্ষে ৪-০ সেটে হেরে গেছেন সাব্বির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া