adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্থিক টানাপোড়েনে ফুটবল থেকে সরে যাচ্ছে সাইফ স্পোর্টিং ক্লাব

স্পোর্টস ডেস্ক : ফুটবলে জাগরণ সৃষ্টির লক্ষ্যে সাইফ স্পোর্টিং নামে দল গঠন করেছিলেন সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার রুহুল আমিন। কিন্তু হঠাৎ করে ফুটবলের সকল কার্যক্রম থেকে নিজেদের সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সাইফ স্পোর্টিং কর্তৃপক্ষ। নিজেদের সরিয়ে নিতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে(বাফুফে) আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়েছে ক্লাবটি।

ফুটবল থেকে সাইফের সরে দাঁড়ানোর বিষয়ে বাফুফেকে চিঠি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তিনি বলেছেন, বুধবার দুপুরে বাফুফে সভাপতি বরাবর একটি চিঠি দিয়েছে।

সেখানে উল্লেখ করেছে, সাময়িকভাবে তারা ফুটবলের সব কার্যক্রম থেকে বিরত থাকছে। এমনকি দ্বিতীয় বিভাগে তাদের যে যুব দল ছিল তারাও অংশ নিবে না। কেনো ফুটবল থেকে সরে দাঁড়াচ্ছে এর ব্যাখ্যায় ক্লাবটি লিখেছে, বৈশ্বিক অর্থনৈতিক যে পরিস্থিতি তৈরি হয়েছে সেটা বিবেচনায় এনে তাদের পক্ষে এখন ফুটবল কার্যক্রম চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।

২০১৬-১৭ মৌসুমে বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ জয়ের পর ২০১৭ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে অভিষেক হয় সাইফ স্পোর্টিংয়ের। দেশের শীর্ষ ফুটবলে নাম লিখিয়ে এখনো কোনো শিরোপা জিততে পারেনি দলটি। এবারের প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো তৃতীয় হয় ক্লাবটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া