adv
১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

লুঙ্গি পরা এই বৃদ্ধের সঙ্গে ‘পরাণ’ দেখতে চান অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

বিনোদন ডেস্ক : লুঙ্গি পরে সিনেমা হলে গিয়ে টিকিট কিনতে না পারা সেই ষাটোর্ধ বৃদ্ধকে খুঁজছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তার সঙ্গে বসে ‘পরাণ’ সিনেমাটি দেখতে চান অভিনেত্রী। নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এ কথা জানিয়েছেন মিম। ফেসবুকের ইনবক্সে ওই বৃদ্ধের মোবাইল নাম্বার বা ঠিকানা দেওয়ার জন্য ভক্তদের প্রতি অনুরোধও জানিয়েছেন নায়িকা।

মিমের কথায়, ‘এই বৃদ্ধ বাবার সন্ধ্যান কেউ দিতে পারবেন? আমাকে শুধু ইনবক্সে তার নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তার সাথে বসে ‘পরাণ’ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ শুধু যোগাড় করে দিন প্লিজ। উনি লুঙ্গি পরেই ‘পরাণ’ দেখবেন আমার টিমসহ।’

যদিও এই রিপোর্ট লেখা পর্যন্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ওই বৃদ্ধের খোঁজ পেয়েছেন কিনা জানা যায়নি। কারণ, এ প্রসঙ্গে জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি সাড়া দেননি।

বুধবার সন্ধ্যায় লুঙ্গি পরে মিরপুরের সনি সিনেমা হলে গিয়েছিলেন ষাটোর্ধ ওই বৃদ্ধ। উদ্দেশ্য, রায়হান রাফি ‘পরাণ’ সিনেমাটি দেখবেন। কিন্তু লুঙ্গি পরে যাওয়ায় তার কাছে টিকিট বিক্রি করেনি সনি সিনেমাহল কর্তৃপক্ষ। এই ঘটনা উঠে আসে কাউছার আহমেদ রোহান নামে এক নেটেজেনের ফেসবুক পোস্টে।

ওই বৃদ্ধের একটি ভিডিও পোস্ট করে রোহান লেখেন, ‘লুঙ্গি পরে আসার কারণে এই বৃদ্ধ লোকের কাছে টিকিট বিক্রি করেনি সনি সিনেমা হলের টিকিট সেলার। তার একমাত্র অপরাধ সে লুঙ্গি পরে এসেছে। ‘পরাণ’ সিনেমা দেখার জন্য হলে এসেছিলেন তিনি। এই বয়সী লোক ৩৫০ টাকা দিয়ে টিকিট কেনে সিনেমা দেখবে এটাই তো অনেক।’

রোহান আরও লিখেছেন, ‘এই নিয়মটা খুব হাস্যকর এবং একইসাথে বিরক্তিকর মনে হলো। ইন্ডিয়ায় সব থেকে বেশি সিনেমা দেখে সাউথে। বিশেষ করে তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় এসব রাজ্যে কোনো নতুন সিনেমা রিলিজ হলে সেখানে বেশির ভাগ দর্শক লুঙ্গি, ধুতি পরে যায়, উৎসব মনে করে।এত বড় ইন্ডাস্ট্রিতে লুঙ্গি পরে সিনেমা দেখতে পারে, বাট আমাদের দেশে পারল না?

অনেকের মতো এই পোস্ট চোখ এড়ায়নি চিত্রনায়িকা মিমেরও। পোস্টটি দেখা মাত্রই তিনি ওই বৃদ্ধ লোকটির খোঁজ চেয়ে নিজের ফেসবুকে পোস্টটি দেন।

প্রসঙ্গত, বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যার চাঞ্চল্যকর ঘটনা নিয়ে নির্মিত হয়েছে রায়হান রাফির ‘পরাণ’। এখানে রিফাত শরীফের ভূমিকায় অভিনয় করেছেন ইয়াশ রোহান। তার স্ত্রী মিন্নির ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। অন্যদিকে, আলোচিত নয়ন বন্ডের চরিত্রে দেখা গেছে শরীফুল ইসলাম রাজকে। সিনেমাটি এরইমধ্যে বক্সঅফিসে হিট।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া