adv
২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অমিতাভ বচ্চনের নাতির সঙ্গে ডিনার ডেটে শাহরুখ কন্যা

বিনোদন ডেস্ক : অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে ডিনার ডেটে হাজির শাহরুখ কন্যা সুহানা খান। সেখানে সুহানা পরেছিলেন নীল জিন্স আর কালো ক্রপ টপ। অন্যদিকে, অগস্ত্যর পরনে ছিল কালো হুডি আর ধূসর প্যান্ট। তবে সুহানা-অগস্ত্য একা নন, তাদের সঙ্গে খোদ বচ্চন কন্যা শ্বেতা নন্দাও ছিলেন।

অগস্ত্যা-সুহানার ডিনার ডেটে যাওয়ার ওই মুহূর্ত নজর এড়ায়নি পাপারাৎজিদের। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিওতে তাদের সঙ্গে দেখা গিয়েছে অগস্ত্যর মা শ্বেতা নন্দাকে। যেখানে ডিনার শেষে হাত ধরে সুহানাকে গাড়িতে তুলতে দেখা যায় শ্বেতাকে। পরে ছেলে অগস্ত্যকে নিয়ে গাড়িতে উঠে যান তিনি।

তবে এদিন শ্বেতা, অগস্ত্য কিংবা সুহানা, কেউই পাপারাৎজিদের ক্যামেরার সামনে মাস্ক খুলে পোজ দেননি। নেটিজেনরা অবশ্য সুহানা-অগস্ত্যর মাঝে শ্বেতাকে দেখে ‘কাবাব মে হাড্ডি’ বলে কটাক্ষ করেন। তবে কেউ কেউ আবার সুহানাকে হাত ধরে গাড়িতে তুলে দেওয়ার জন্য শ্বেতা নন্দার প্রশংসা করেছেন।

খুব শিগগির জোয়া আখতারের ছবি ‘আর্চিস’-এর মাধ্যমে বলিউডে একসঙ্গে অভিষেক হবে অগস্ত্য নন্দা ও সুহানা খানের। সেই ছবি শ্রীদেবী কন্যা খুশি কাপুরও থাকবেন। জোয়া আখতারের এই ছবিটি আর্চিস কমিকসের ভারতীয় নাট্য রূপান্তর।

ছবিতে আর্চির চরিত্রে দেখা যাবে অগস্ত্যকে। সুহানা রয়েছেন ভেরোনিকার ভূমিকায় এবং খুশি কাপুর অভিনয় করছেন বেটির চরিত্রে। ছবিতে অগস্ত্য, সুহানা, খুশি ছাড়াও অভিনয় করেছেন মিহির আহুজা, ডট (অদিতি সায়গল), যুবরাজ মেন্ডা এবং বেদাং রায়না। ছবিটি আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া