adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও নেইমারের দুর্দান্ত পারফরমেন্সে শিরোপা জয়ে মৌসুম শুরু পিএসজির

স্পোর্টস ডেস্ক : পিএসজির মৌসুম শুরু হলো শিরোপা জয়ের মধ্য দিয়ে। লিওনেল মেসি আর নেইমারের দাপটে দুর্দান্ত জয় পেলো পিএসজি। কিলিয়ান এমবাপ্পের শূন্যতা এক মুহূর্তের জন্যও বুঝতে দিলেন না লিওনেল মেসি ও নেইমার। তাদের পাশাপাশি নজরকাড়া ব্যাকহিলে জালের দেখা পেলেন সার্জিও রামোসও। দারুণ পারফরম্যান্সে নতুন মৌসুমে প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচেই শিরোপা জয়ের আনন্দে ভাসল পিএসজি।
ইসরায়েলের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে রোববার রাতে ফরাসি সুপারে কাপে নঁতের বিরুদ্ধে ৪-০ গোলে জিতেছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।
প্রতি মৌসুমের শুরুতে আগেরবারের লিগ ওয়ান ও ফরাসি কাপ বিজয়ীর মধ্যে হয়ে থাকে এক ম্যাচের এই শিরোপা লড়াই। ফরাসি সুপার কাপে পিএসজির এটি রেকর্ড ১১তম শিরোপা।
নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচে ছিলেন না ফরাসি ফরোয়ার্ড এমবাপে। তবে ম্যাচের শুরুর দিকেই দলকে এগিয়ে নেন মেসি। বিরতির ঠিক আগে অসাধারণ নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। দ্বিতীয়ার্ধে রামোস ব্যবধান আরও বাড়ানোর পর শেষ দিকে নিজের দ্বিতীয় গোলটি করেন নেইমার।
লিগের গত আসরে দ্বিতীয়বারের দেখায় এই নঁতের মাঠে ৩-১ গোলে হেরে গিয়েছিল পিএসজি। তাদের গুঁড়িয়েই সেই ক্ষতে প্রলেপ দিল দলটি।
গত মৌসুমে পিএসজি লিগ শিরোপা জিতলেও দলের অধারাবাহিক পারফরম্যান্সে খুশি ছিল না সমর্থকরা। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো থেকে ছিটকে পড়ার পর দুয়ো শুনতে হয়েছিল মেসি ও নেইমারকে। গোল ডটকম, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া