adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমাকে বিকলাঙ্গ সন্তানের পিতায় পরিণত করেছে মিডিয়া, সালাম মুর্শেদীর ক্ষোভ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী নিজেকে বিকলাঙ্গ সন্তানের বাবার সাথে তুলনা করেছেন। তিনি বলেছেন, গণমাধ্যম তাকে সব বিষয়ে দোষারোপ করে, বিতর্কিত করছে। লিগ কমিটির সভায় এমন মন্তব্য করেছেন তিনি।
ফুটবলে সব খারাপেই দোষারোপ করা হয় আবদুস সালাম মুর্শেদিকে। এমন দাবি করলেন প্রফেশনাল লিগ কমিটির সভাপতি। শুধু তাই নয় মিডিয়া তাকে বিকলাঙ্গের বাবা বানাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। আব্দুস সালাম মুর্শেদী বলেন, বলা হচ্ছে ওর দল ভালো করছে, সালামের দল খারাপ করছে। কিন্তু আমি তো জাতীয় দলের দায়িত্বে না। আপনারাই আমাকে বিকলাঙ্গ সন্তানের পিতা বানাচ্ছেন। কাজেই আমার কিছু বলার নেই। প্রথম বিভাগ লিগের খেলা শুরু হবে অনেকদিন পর। আপনারা আমার কথা বলছেন। কিন্তু আমি তো এর দায়িত্বে না। – যমুনাটিভি
প্রফেশনাল লিগ কমিটির সভায় সিদ্ধান্ত হয়েছে বসুন্ধরা কিংস ও শেখ জামালের ম্যাচ মুন্সিগঞ্জের পরিবর্তে হবে কিংস অ্যারেনায়। সেখানেই তুলে দেয়া হবে চ্যাম্পিয়ন ট্রফি। এমনটিই জানান সালাম মুর্শেদী।
লিগের আগামী মৌসুম শিগগিরই মাঠে গড়ানোর সম্ভাবনা কম। বিশ্বকাপের পরে হতে পারে পরবর্তী মৌসুম। এর মাঝে হতে পারে বয়সভিত্তিক আসরগুলো। সালাম মুর্শেদী বলেন, বিপিএলে খেলবে অনূর্ধ্ব-১৮ এবং বিসিএলে খেলবে অনূর্ধ্ব-১৬ দল। এই খেলার দলবদল এবং সবকিছু হবে আগস্টে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া