adv
২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মারা গেছেন দেশ রূপান্তরের সম্পাদক অমিত হাবিব

নিজস্ব প্রতিবেদক : দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক, প্রখ্যাত সাংবাদিক অমিত হাবিব মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত ১১টার দিকে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত ২১ জুলাই দেশ রূপান্তরে অফিসে কাজ করা অবস্থায় তিনি স্ট্রোক করেন। তখন তাকে হাসপাতলে ভর্তি করা হয়। তিনি এর আগেও স্ট্রোক করেছিলেন।

সাংবাদিক অমিত হাবিবের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রেস উইং থেকে পাঠানো শোকবার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।

আগামীকাল সকাল ১০টায় দেশ রূপান্তরের অফিসে তার প্রথম জানাজা এবং ১১টায় জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রসঙ্গত, ১৯৮৭ সালে খবর গ্রুপ অব পাবলিকেশন্সে একই সঙ্গে রিপোর্টার ও সাব-এডিটর হিসেবে কর্মজীবন শুরু করেন অমিত হাবিব। পর্যায়ক্রমে তিনি সাপ্তাহিক পূর্বাভাস, দৈনিক আজকের কাগজ, দৈনিক ভোরের কাগজ, দৈনিক যায়যায়দিন, দৈনিক সমকাল, দৈনিক কালের কণ্ঠ এবং সবশেষ দৈনিক দেশ রূপান্তরে কর্মরত ছিলেন। এছাড়া চীনের আন্তর্জাতিক বেতারে বিদেশি বিশেষজ্ঞ হিসেবেও কর্মরত ছিলেন সাংবাদিক অমিত হাবিব।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া