adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা চাইলেই আন্দ্রে রাসেল ও পোলার্ড হতে পারব না : মেহেদী হাসান

স্পোর্টস ডেস্ক : আগস্টের শুরুতেই জিম্বাবুয়ের বিপক্ষে খেলবে বাংলাদেশ। সে জন্য ধাপে ধাপে দেশ ছাড়ছেন ক্রিকেটাররা। জিম্বাবুয়ে সফরে বাংলাদেশের স্কোয়াডে থাকা অলরাউন্ডার মেহেদী হাসান শেখ মঙ্গলবার কথা বলেছেন সাংবাদিকদের সঙ্গে।
তার মতে, ক্যারিবীয়দের মতো পাওয়ার হিটার বাংলাদেশে পাওয়া সম্ভব নয়। তিনি বলেন, আমরা বাংলাদেশি, আমরা কেউই পাওয়ার হিটার না। আমরা চাইলেই আন্দ্রে রাসেল-পোলার্ড হতে পারব না। আমাদের যতটুকুু সামর্থ্য আছে তা দিয়ে যতটা সম্ভব উন্নতি করতে হবে। কালেরকণ্ঠ
ইনিংসের শেষ দিকেই ব্যাটিং করে থাকেন মেহেদী। এই পরিস্থিতিতে নিজের ব্যাটিং নিয়ে তিনি বলেন, এমন একটা অবস্থা থাকে (ব্যাটিংয়ে নামার সময়), আমি চাইলেই প্রথম বলে ছক্কা মারতে পারব না। একটু হিসাব-নিকাশ করে খেলতে হবে। যদি ছক্কা না মারতে পারি তাহলে ডাবল-সিঙ্গেল-বাউন্ডারি দিয়েই পুষিয়ে দিতে হবে। কিন্তু মাঝেমধ্যে দেখা যায়, দুই বলে ১০ বা ১২ রান লাগে তখন হিসেব আলাদা। আমার সামর্থ্যরে মধ্যে যতটুকুু করতে পারব ততটুকুুই চেষ্টা করবো ইনশাল্লাহ।
এই সিরিজে নিজের পরিকল্পনা কাজে লাগাতে পারবেন তরুণরা। এমনটিই মনে করে মেহেদী। তিনি বলেন, আগের সিরিজগুলোতে রিয়াদ ভাই (মাহমুদ উল্লাহ), সাকিব ভাই বা মুশফিক ভাই বলতো যে, এই ব্যাটসম্যানকে এই বলটা কর। অথবা এই বলটা এইভাবে কর। কিন্তু এই সিরিজ থেকে হয়তো বা কেউ বলবে না। এই সিরিজ থেকে সবার নিজেরটা নিজে করতে হবে। এটা ভালো লক্ষণ, এখন যারা খেলতেছে বা ১-২ বছর খেলে ফেলেছে তারা নিজেরটা পরিকল্পনাটা নিজে কাজে লাগাতে পারবে এই সিরিজ থেকে, আশা করা যায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া