adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নেইমার থাকতে চান, পিএসজি তাকে বিক্রি করতে চায়

স্পোর্টস ডেস্ক : নেইমারের স্বপ্ন আসন্ন মৌসুমে পিএসজিতেই খেলবেন, কিন্তু বেকে বসেছে তার ক্লাব পিএসজি। তারা কোনোভাবেই নেইমারকে রাখতে চায় না। মৌসুমে তারা নেইমারকে বিক্রি করতে মরিয়া। এমন গুঞ্জন শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই।
ব্রাজিলিয়ান তারকা নেইমার অবশ্য জানিয়ে দিলেন, প্যারিসের দলটিতেই থাকতে চান তিনি। সঙ্গে এটাও স্বীকার করলেন, তার ভবিষ্যতের ব্যাপারে ক্লাবের পরিকল্পনা নিয়ে তিনি অন্ধকারে রয়ে গেছেন।
২০১৭ সালে রেকর্ড ২২ কোটি ইউরোয় বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানে পিএসজি। গণমাধ্যমের খবর, চুক্তির আরও ৩ বছর বাকি থাকলেও এই গ্রীষ্মের দলবদলে নেইমারকে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা আছে ক্লাবটির।
প্রাক-মৌসুম প্রস্তুতির জাপান সফরে শনিবার উরাওয়া রেডসকে ৩-০ গোলে হারায় পিএসজি। ম্যাচ শেষে ৩০ বছর বয়সী নেইমার বলেন, ক্লাবের পক্ষ থেকে কেউ তার সঙ্গে ভবিষ্যৎ নিয়ে কোনো কথা বলেননি। তার নিজের ইচ্ছা, লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপের সঙ্গে লিগ ওয়ানের দলটির হয়ে খেলে যাওয়া।
এখনও আমি এই ক্লাবের সঙ্গেই থাকতে চাই। এখন পর্যন্ত ক্লাব আমাকে কিছু জানায়নি, তাই আমাকে নিয়ে তাদের পরিকল্পনা কী, তা আমি জানি না।
আমার নতুন করে কারও কাছে নিজেকে প্রমাণ করার দরকার নেই। আমাকে শুধু নিজের ফুটবলটা খেলতে হবে এবং ফুটবল খেলে সুখী হতে হবে।- গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া