adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌরভ গাঙ্গুলি লিজেন্ডস লিগে খেলবেন না

স্পোর্টস ডেস্ক : আসন্ন লিজেন্ডস লিগ ক্রিকেটে (এলএলসি) খেলবেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। দেশটির কিছু সংবাদমাধ্যমে এমন খবর ভেসে বেড়াচ্ছিল।
তবে এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ নিজেই জানিয়েছেন লিজেন্ডস লিগে খেলছেন না তিনি। লিজেন্ডস লিগের দ্বিতীয় আসরের সময়সূচি নিশ্চিত হওয়ার পরপরই সৌরভ নিজের অবস্থান পরিষ্কার করেন।
মূলত লিজেন্ডস লিগের দ্বিতীয় আসরের সময়সূচি প্রকাশের প্রেস রিলিজে সৌরভের একট বক্তব্য নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। যেখানে সৌরভ বলেন, অন্যান্য কিংবদন্তিদের সঙ্গে খেলা দারুণ মজার হবে। এরপরই খবর ছড়ায় লিজেন্ডস লিগে খেলবেন ভারতীয় এই ক্রিকেটার।
তবে এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ বলেন, না, আমি লিজেন্ডস লিগ ক্রিকেটে খেলব না। এই তথ্য সত্য নয়। সৌরভ না খেললেও গত বছরের মতো এবারও বীরেন্দর শেবাগ, শেন ওয়াটসন, ইরফান পাঠান, মুত্তিয়া মুরালিধরনের মতো তারকারা খেলবে লিজেন্ডস লিগে।
চলতি বছরের জানুয়ারিতে তিনটি দল নিয়ে হয়েছিল লিজেন্ডস লিগের উদ্বোধনী আসর। যেখানে ইন্ডিয়া মহারাজাস, এশিয়া লায়ন্স ও ওয়ার্ল্ড জায়ান্টস নামে খেলেছিল তিন দল। আসছে সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় আসরে অবশ্য দল আরেকটি বাড়বে। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া