adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে সিরিজে অধিনায়ক সোহান; বিশ্রামে দুই ‘ভায়রা-ভাই’

নিজস্ব প্রতিবেদক : দেশের ক্রিকেটাঙ্গনে গত কয়েকদিন ধরে মাহমুদউল্লাহর অধিনায়কত্ব নিয়ে যে জল্পনা চলছে, সেটা যেন শেষ হতে হতেও হলো না। মাহমুদউল্লাহ নেতৃত্ব ছাড়ার ব্যাপারে কিছু না হলেও আসন্ন জিম্বাবুয়ে সিরিজে তার খেলা হচ্ছে না। ওই সিরিজে টি-টোয়েন্টি দলকে নেতৃত্ব দেবেন কিপার-ব্যাটার নুরুল হাসান সোহান। মাহমুদউল্লাহ এবং তার ব্যক্তিগত জীবনের ভায়রা-ভাই মুশফিকুর রহিমকে এই সিরিজ থেকে বিশ্রামে পাঠিয়েছে বিসিবি।

হজে যাওয়ায় মুশফিক সর্বশেষ উইন্ডিজ সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন। অবশ্য টি-টোয়েন্টিতে বিশ্রামে থাকলেও জিম্বাবুয়ে সফরের ওয়ানডে দলে আছেন মুশফিক। আর টি-টোয়েন্টি দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী পারভেজ হোসেন ইমন। আজ শুক্রবার ঢাকার একটি হোটেলে মাহমুদউল্লাহর সঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ ও জাতীয় দলের নির্বাচক প্যানেলের বৈঠক শেষে এই সিদ্ধান্ত জানানো হয়।

জিম্বাবুয়ে সফরের টি-টোয়েন্টি দল: মুনিম শাহরিয়ার, এনামুল হক, নুরুল হাসান (অধিনায়ক), লিটন দাস, আফিফ হোসেন, মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন, মেহেদী হাসান মিরাজ, পারভেজ হোসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া