adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফের মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া, জল্পনা তুঙ্গে

বিনোদন ডেস্ক : আবারও জল্পনার কেন্দ্রবিন্দুতে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন বলে গুঞ্জন। সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে ফ্রেমবন্দি হন ঐশ্বরিয়া। সেখানে কালো রঙের গাউনে দেখা যায় অভিনেত্রীকে।

মেয়ে আরাধ্যার হাত ধরে এয়ারপোর্টের বাইরে বেরিয়ে আসতেই হাজারও ফ্ল্যাশের ঝলকানি। ঐশ্বরিয়ার সেই ছবি সামনে আসতেই শুরু হয়ে যায় নয়া জল্পনা। তবে কি দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন অভিনেত্রী? এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

নেটিজেনদের প্রশ্ন, ‘বেবি বাম্প লুকাতেই কি কালো রঙের গাউনে নিজেকে আপাদমস্তক ঢেকেছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, ‘সত্যিই যদি মা হতে চলেছেন, তাহলে লুকানোর কী আছে?

তবে এই প্রথমবার নয়, এর আগেও শোনা গিয়েছিল ঐশ্বরিয়া মা হতে চলেছেন। ভাইরাল হয়ে গিয়েছিল তার ছবি। সে সময়ও এই গুঞ্জন ফুঁ দিয়ে উড়িয়ে দেন অভিনেত্রী। এবার ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে জল্পনা। তবে এবার এখনো মুখ খোলেননি ঐশ্বরিয়া বা অভিষেক।

২০০৭ সালে মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই তারকা জুটির সংসারে আসে প্রথম সন্তান মেয়ে আরাধ্য। তার বয়স এখন ১৩ বছর চলছে।- হিন্দুস্তানটাইমস

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া