adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টুটুল-তানিয়ার বিচ্ছেদ, মাহির ফেসবুক পোস্ট

বিনোদন ডেস্ক : বিয়ে করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এসআই টুটুল। তিনি যুক্তরাষ্ট্র প্রবাসী টেলিভিশন উপস্থাপিকা শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন। গেল ৪ জুলাই যুক্তরাষ্ট্রে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এমন খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মন খারাপের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সোমবার (১৮ জুলাই) তাদের বিচ্ছেদের খবর জানার পর মাহিয়া মাহি নিজের ফেসবুকে স্ট্যাটাসে লিখেন, ‘তানিয়া আপু , বুকটা হুহু করে উঠলো। তবুও যার যেখানে শান্তি মেলে তার ঠাঁই সেখানেই হোক।’ স্ট্যাটাসের শেষে উভয়কে শুভ কামনাও জানিয়েছেন মাহি।

বিয়ের বিষয়ে এসআই টুটুল গণমাধ্যমকে বলেন, আমি ও তানিয়া আলাদা ছিলাম ৫ বছর। গত বছর আমার ও তানিয়ার অফিসিয়ালি তালাক হয়। এর পর কনসার্টসহ নানা কাজে আমার যুক্তরাষ্ট্রে যাতায়াত শুরু হয়। আরটিভির একটি রিয়ালিটি শো থেকে আমার ও সোনিয়ার পরিচয়। যেহেতু আমরা দু’জনই ম্যাচিওর ও সিঙ্গেল, তাই আমরা বিয়ে করার সিদ্ধান্ত নেই।

টুটুলকে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, ১২ বছর ধরে তিনি সিঙ্গেল। তিনি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলেন। তাই টুটুল যখন তাকে বিয়ের প্রস্তাব দেন, তাতে তিনি রাজি হয়ে যান। সেই থেকে আমি-তুমি থেকে আমরা হয়েছেন তারা।

সোনিয়া আরও জানান, তাদের আকদ হয়েছে। তবে খুব দ্রুতই তারা বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের বন্ধুবান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবেন। সকলের কাছে দোয়াও চেয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া