adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জন্মদিনে ঘোষণা : বিয়ের ৭ মাস, মা হচ্ছেন ক্যাটরিনা কাইফ?

বিনােদন ডেস্ক : বিয়ের তিন মাসের পর থেকেই অন্তঃসত্ত্বা বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ! এমন গাঢ় গুঞ্জন বলিউডপাড়ায়, ভারতীয় একাধিক সংবাদমাধ্যম সেই গুঞ্জনের খবর একাধিকবার প্রকাশ করেছে।

সেই প্রতিবেদনগুলো বলছে, গুঞ্জন বাড়ছে এই কারণে যে একাধিক প্রযোজনা প্রতিষ্ঠানকে নাকি ক্যাট চলতি বছরে শিডিউল দিচ্ছেন না। এর আগে বিমানবন্দরে ঢিলেঢালা পোশাকেও দেখা যায় নায়িকাকে।

তাহলে সত্যিই কি মা হচ্ছেন ক্যাট? ভিকি-ক্যাট এই প্রসঙ্গে মুখ খোলেননি এখনও। তবে ভিকির ম্যানেজার (মুখপাত্র) এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন।

আগামীকাল ১৬ জুলাই ক্যাটরিনা কাইফের ৩৯তম জন্মদিন। অভিনেত্রীর জন্মদিন ঘিরে তাঁর মা হতে যাওয়ার খবর ফের আলোচনায়।

ক্যাটের একটি ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম এশিয়ানেট নিউজেবল দাবি করেছে, ‘ক্যাটরিনা কাইফ গর্ভবতী, ভিকি কুশল ও তিনি (ক্যাট) প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। এই সুখবর ক্যাটের জন্মদিনে প্রকাশের উচ্চ সম্ভাবনা রয়েছে।’

যদিও ক্যাটরিনা কাইফ নিজের জন্মদিন পালন করতে স্বামী ভিকি কুশলকে নিয়ে মালদ্বীপে উড়াল দিয়েছেন এরই মধ্যে। গেল বছরের ৯ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন ভিকি-ক্যাট।

ক্যাটরিনা কাইফের হাতে আছে বর্তমানে ‘টাইগার থ্রি’, ‘মেরি ক্রিসমাস’, ‘জে লি জারা’ সিনেমা। অন্যদিকে ভিকি শাহরুখ খানের ‘ডানকি’ সিনেমায় কাজ করতে যাচ্ছেন বলে জোর গুঞ্জন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া