adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড অভিনেত্রীকে বিয়ে করতে যাচ্ছেন আইপিএল কর্মকর্তা ললিত মোদি

স্পোর্টস ডেস্ক : সুস্মিতা সেনের সঙ্গে একের পর এক অন্তরঙ্গ ছবি টুইটারে পোস্ট করে যাচ্ছেন সাবেক আইপিএল কর্তা ললিত মোদি। সুস্মিতা-ললিতের সম্পর্ক নিয়ে আগে থেকেই গুঞ্জন ছিল বলিউড পাড়ায়। এবার ললিত মোদি নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন নিজেদের অন্তরঙ্গ ছবি।
কেবল ছবি পোস্ট করেননি, অকপটে বলেছেন বেটার হাফ সুস্মিতার সঙ্গে নতুন জীবন শুরু করবো। এরপরই নেট দুনিয়ায় সরগরম সুস্মিতা-ললিত ইস্যু। তাহলে কি বাঙালি বিশ্বসুন্দরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন এক সময়ের গ্ল্যামারাস, বহু বিতর্কিত আইপিএল কর্তা ললিত মোদি?
ললিত মোদি আরও জানিয়েছেন, তারা এখনও বিবাহিত নন। পরস্পর ডেট করছেন। তবে বিয়েটাও নিশ্চিত একদিন হবে বলে উল্লেখ করেছেন তিনি। উত্তেজনার বশে প্রেমিকার বদলে স্ত্রী লিখে ফেলেছিলেন ললিত।
আরেক টুইট বার্তায় ললিত লেখেন, পরিবারের সঙ্গে মালদ্বীপ বেড়িয়ে লন্ডনে এলাম। আমার বেটার হাফ সুস্মিতা সেনের কথা না বললেই নয়। শেষ পর্যন্ত নতুন জীবন শুরু করছি। মনে হচ্ছে চাঁদে রয়েছি।
এখানেই শেষ নয়, অনলাইনে যে ছবিগুলো ছড়িয়েছে তাতে দেখা গেছে, সুস্মিতার বাঁ হাতের অনামিকায় ঝলমল করছে একটি আংটি। তবে কি ললিতের সঙ্গে বাগদান হয়ে গিয়েছে সুস্মিতার। জি নিউজ,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া