adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজকে শনিবার হোয়াইটওয়াশ করতে চায় টাইগাররা

নিজস্ব প্রতিবেদক : ইতোমধ্যেই সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় শনিবার গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে টিম ম্যানেজমেন্টের সাইড বেঞ্চের শক্তি পরীক্ষার পরিকল্পনা থাকলেও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশের আশা ছাড়তে রাজি নয় বাংলাদেশ ক্রিকেট দল। অর্থাৎ এ দিন ম্যাচে জয় দিয়ে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করার লক্ষ্য টাইগারদের। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ম্যাচটি শুরু হবে। সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস

টানা দুই ম্যাচে দাপুটে জয়ে শেষ ওয়ানডে রুপ নিয়েছে নিয়মরক্ষায়। এ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ২-০ (প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত) ব্যবধানে হারে বাংলাদেশ। তবে নিজেদের পছন্দের ওয়ানডে ফরম্যাটে ঘুড়ে দাঁড়ায় বাংলাদেশ।
সিরিজ জয় নিশ্চিত হওয়ায় শেষ ম্যাচে দু’টি কারণে একাদশে পরিবর্তন আনতে পারে বাংলাদেশ। প্রথমত,সিরিজটি আইসিসি সুপার লিগের অংশ না হওয়ায় মূল্যবান পয়েন্ট হারানোর কোন শংকা নেই। দ্বিতীয়ত ভারতে অনুষ্ঠেয় ২০২৩ সালের ওয়ানডে বিশ^কাপের কথা মাথায় রেখে দল গঠনে বেঞ্চে বসে থাকা ক্রিকেটারদের শক্তি পরীক্ষা করা।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচের পর অধিনায়ক তামিম বলেছিলেন, আমি মনে করি, আমাদের বেঞ্চের শক্তি পরীক্ষা করার জন্য এটাই সেরা সময়।

তিনি আরও বলেন, সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ নয়। তাই পয়েন্ট নিয়ে কোন চিন্তা নেই। তাই আপনি যখন সিরিজ জিতবেন, তখন অবশ্যই কিছু খেলোয়াড়কে ম্যাচ খেলার সুযোগ দিতে হবে। এমনকি বেঞ্চের খেলোয়াড়দের ম্যাচ খেলার সুযোগ করে দেয়ার জন্য আমি নিজেও একটি ম্যাচ মিস করতে রাজি। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া