adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হলিউড ছবিতে মিন্ডি কলিংয়ের সঙ্গে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক : কয়েক বছর ধরে হলিউডের ছবিতে কাজ করছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহূর্তে একাধিক আন্তর্জাতিক প্রোজেক্ট তার ঝুলিতে। সেগুলোরই একটিতে হলিউডের নামকরা অভিনেত্রী মিন্ডি কলিংয়ের সঙ্গে কাজ করবেন প্রিয়াঙ্কা। যদিও ছবির নাম জানা যায়নি।

ভারতীয় রীতিতে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান দেখানো হবে সেই ছবিতে। সেই বিয়েকে কেন্দ্র করে বোনা হয়েছে প্রেমের গল্প। এই ছবিতে তুতো বোনের চরিত্রে অভিনয় করবেন মিন্ডি ও প্রিয়াঙ্কা।

ছবির গল্প লিখেছেন মিন্ডি। তিনি জানিয়েছেন, ভারতের ভিন্ন দুই সংস্কৃতি থেকে উঠে আসবে তার এবং প্রিয়াঙ্কার চরিত্র।

প্রিয়াঙ্কার চরিত্র সম্পর্কে মিন্ডি বলেন, ‘এই ছবিতে আমার সঙ্গে প্রিয়াঙ্কা কাজ করছে। ওকে ভারতের একটি পাঞ্জাবি মেয়ের চরিত্রে দেখা যাবে। অন্যদিকে, আমি ভারতীয় বংশোদ্ভুত আমেরিকায় থাকা এক বাঙালি মেয়ে।’

এই প্রথম এক ছবিতে অভিনয় করবেন দুই অভিনেত্রী। মিন্ডি জানিয়েছেন, ভারতের প্রতি তার এবং প্রিয়াঙ্কার ভালোবাসা তাকে এই ছবির গল্প লিখতে সাহায্য করেছে।

অভিনেত্রীর কথায়, ‘প্রিয়াঙ্কার থেকে আমি অনেক কিছু শিখেছি। ভারতের প্রতি ওর ভালোবাসা দেখেছি। ফলে সেই দেশটিকে চিনতে, বুঝতে আমার অনেক সুবিধা হয়েছে। তার প্রতি আমার ভালোবাসা আরও ভালো ভাবে অনুভব করতে পেরেছি।’

এর আগে হলিউডে একের পর এক কাজ করেছেন প্রিয়াঙ্কা। সেগুলো হলো- ‘বেওয়াচ’, ‘কোয়ান্টিকো’, ‘আ কিড লাইক জেক’। সেগুলোর প্রতিটিই সফল। এছাড়া একাধিক ওয়েব সিরিজেও দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া