adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচে মুখোমুখি

নিজস্ব প্রতিবেদক : আজ ১০ জুলাই রোববার বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ সফরে শেষ হওয়া দুই ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি হেরেছে টিম টাইগার। যদিও এই দুই ফরম্যাটে বাংলাদেশ কোনো দিন ভালো করতে পারেনি। তবে বাংলাদেশ ওয়ানডে ফরম্যাটে বেশ শক্তিশালী দল। তাই ভক্ত সমর্থকরা এই ফরম্যাটের দিকে অধীর আগ্রহ তাকিয়ে আছে। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় খেলা শুরু হবে গায়ানায়। টি-স্পোর্টস খেলা সরাসরি সম্প্রচার করবে।
বাংলাদেশের ওয়ানডে দলের একাদশে ওপেনিংয়ে যথারীতি তামিমের সঙ্গে লিটন দাসকে দেখা যাবে। আর তিন নম্বর পজিশনে সাকিব খেললেও ওয়ানডে সিরিজ থেকে ছুটি নেয়ার কারণে তিন নম্বর পজিশনে দেখা যেতে পারে অনেক দিন পর জাতীয় দলে সুযোগ পাওয়া এনামুল হক বিজয়কে।
চার নম্বরে দেখা যাবে নাজমুল হোসেন শান্তকে। পাঁচে অভিজ্ঞ মাহমুদউল্লাহ। ৬ ও ৭ নম্বরে যথাক্রমে আফিফ ও মিরাজ। বোলিংয়ে মিরাজের সাথে আরেক জন স্পিনার হিসেবে দেখা যাবে নাসুম আহমেদকে। পেস বিভাগে তাসকিন, মুস্তাফিজ ও শরিফুল।
বাংলাদেশের সম্ভাব্য সেরা একাদশ:
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া