adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাত মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যোগ দিতে ডি মারিয়া এখন তুরিনে

স্পোর্টস ডেস্ক : পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ করে জুভেন্টাসে যোগ দিতে গত বৃহস্পতিবার রাতে ইতালির তুরিনে পৌঁছেছেন আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া। ডাক্তারি পরীক্ষা শেষে সিরি এ লিগের ওই ক্লাবের সঙ্গে এক বছরের জন্য চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন আর্জেন্টাইন উইঙ্গার। গণমাধ্যমের খবর অনুযায়ী, তার বেতন ধরা হয়েছে ৭ মিলিয়ন ইউরো। ৩৪ বছর বয়সি এই আর্জেন্টাইন কাতারের আসন্ন শীতকালিন বিশ্বকাপের আগেই জুভেন্টাসে যোগ দিতে যাচ্ছেন।

এর আগে আর্জেন্টিনার হয়ে জয় করেছেন কোপা আমেরিকার শিরোপা। পিএসজি চুক্তির মেয়াদ বাড়াতে সম্মত না হওয়ায় ফরাসি চ্যাম্পিয়নদের ছেড়ে এসেছেন ডি মারিয়া। গত গ্রীষ্মে স্বদেশী লিওনেল মেসি প্যারিসে যোগ দেয়ায় ডি মারিয়ার অবস্থান নড়বড়ে হয়ে যায়। এর আগে পিএসজির হয়ে ২৯৫টি ম্যাচ খেলেছেন ডি মারিয়া।

দীর্ঘ ৭ বছর ফরাসি রাজধানীতে অবস্থানকালে ৯৫টি গোল করার পাশাপাশি সহায়তা করেছেন ১১২ টি গোলে। ক্লাবটির হয়ে ওই সময় তিনি ৫টি করে লিগ ও কাপ শিরোপা জয় করতে পারলেও বঞ্চিত হয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা থেকে। ২০২০ সালের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে শিরোপা ঘরে তোলা হয়নি প্যারিস জায়ান্টদের। দলকে ব্যর্থতার বৃত্ত থেকে বের করে আনতে ফরাসি মিডফিল্ডার পল পগবাকেও স্কোয়াডভুক্ত করার পরিকল্পনা করেছে জুভেন্টাস। গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া