adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কয়টি গান শোনাবেন মাহফুজুর রহমান?

বিনোদন প্রতিবেদক : ঈদ উৎসব এলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গত ছয় বছর ধরে এ যেন এক রীতিতে পরিণত হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান।

প্রতি বছরের ঈদে ১০টি গান নিয়ে সাজানো হয় স্বঘোষিত এই শিল্পীর একক গানের অনুষ্ঠান। তবে এবার তিনি একটি গান কম শোনাবেন। অর্থাৎ, এবার নয়টি গান নিয়ে সাজানো হয়েছে মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ‘রঙের দুনিয়া’।

এটিএন বাংলা কর্তৃপক্ষ এই খবর নিশ্চিত করেছে। গানগুলোর শিরোনাম- ‘তোমার ঐ চোখ’, ‘একটু চোখের আড়াল’, ‘স্বপ্নের মতো মনে হয়’, ‘চোখের উপর’, ‘রঙের দুনিয়া’, ‘সেই মেয়েটি’, ‘তুমি আমার প্রিয়া’, ‘রিমিক্স দাইমা’ এবং ‘তোমার জন্য আমি’।

গানগুলোর সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেও। ইতোমধ্যে মডেলদের নিয়ে গানগুলো চিত্রায়ণ করা হয়েছে। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টায়।

২০১৬ সালের কোরবানির ঈদে প্রথম গান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় নানা সমালোচনা। চলতে থাকে হাসি-ঠাট্টা।

কিন্তু এসব কিছুতে দমে যাননি মাহফুজুর রহমান। কোনো সমালোচনা বা হাসি-ঠাট্টাকে গায়ে না মেখে বরং সংগীতকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এই মিডিয়া ব্যক্তিত্ব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া