adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্রিটজের স্বপ্ন গুঁড়িয়ে উইম্বলডনের সেমিফাইনালে রাফায়েল নাদাল

স্পোর্টস ডেস্ক : উইম্বলডন কোয়ার্টার ফাইনালের টান টান উত্তেজনার ম্যাচে শেষ পর্যন্ত নাদালের কাছে হেরে গেলেন টেইলর ফ্রিটজ।
এদিন অভিজ্ঞতার সবটা ঢেলে দিয়ে রাফায়েল নাদাল ম্যাচ টেনে নিলেন পঞ্চম সেটে। টেইলর ফ্রিটজও যেন ছাড়ার পাত্র নন। লড়াই করলেন সমান তালে। কিন্তু শেষ পর্যন্ত পেরে উঠলেন না তিনি। চোটের বাধা পেরিয়ে, দুর্দান্ত জয়ে উইম্বলডনের সেমি-ফাইনালে উঠে গেলেন স্প্যানিশ তারকা।
সেন্টার কোর্টে বুধবার ৪ ঘণ্টা ২০ মিনিটের ম্যারাথন লড়াইয়ে ৩-৬, ৭-৫, ৩-৬, ৭-৫, ৭-৬ গেমে জেতেন ৩৬ বছর বয়সী নাদাল। ২৪ বছর বয়সী ফ্রিটজ এই মৌসুমের শুরুতে ইন্ডিয়ান ওয়েলসের ফাইনালে হারিয়ে দেন নাদালকে। থেমে যায় স্প্যানিশ তারকার ২০ ম্যাচের জয়-যাত্রা। এবার উইম্বলডনে প্রথম সেটে একটা সময় ১-৩-এ পিছিয়ে ছিলেন ফ্রিটজ। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে জিতে নেন সেট।
দ্বিতীয় সেটের মাঝপথে চোটের কারণে কোর্ট ছেড়ে গিয়ে মেডিকেল টাইম-আউট নিতে হয় নাদালকে। এমনকি তার বাবা তাকে খেলা চালিয়ে না যাওয়ার অনুরোধও করেন।
তৃতীয় সেট অবশ্য সহজেই জিতে নেন যুক্তরাষ্ট্রের ফ্রিটজ। চতুর্থ সেটে এক পর্যায়ে ৫-৪-এ এগিয়ে যান তিনি। তবে ঘুরে দাঁড়িয়ে সেই সেট জিতে ম্যাচ শেষ সেটে নিয়ে যান নাদাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া