adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম্বাবুয়ে সফরে যাবেন না সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদক : জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে আবেদন জানিয়েছিলেন টাইগার ক্রিকেটের সেরা তারকা সাকিব আল হাসান।

জাতীয় দলের টেস্ট অধিনায়কের ছুটির আবেদন মেনে নিয়েছে বিসিবি। ফলে আসন্ন জিম্বাবুয়ে সফরে দেখা যাবে না এই ক্রিকেটারকে। সাকিবের না খেলার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি আজ (৭ জুলাই) গণমাধ্যমের সঙ্গে আলোচনার সময় বিষয়টি জানিয়েছেন। জালাল ইউনুস জানিয়েছেন, সাকিবের ছুটির বিষয়ে আলোচনা করতে নির্বাচকদের সঙ্গে আলোচনায় বসেছিলেন তারা। সেখানেই নেওয়া হয়েছে এমন সিদ্ধান্ত। সাকিব না খেললেও দলের অন্য গুরুত্বপূর্ণ ক্রিকেটাররা যাবে জিম্বাবুয়ে সফরে।

জালাল ইউনুস বলেন, ‘সাকিব থাকছে না, এটা আমাদের আগেই বলে দিয়েছে। এ জন্যই আজকে আমরা নির্বাচকদের সাথে বসেছিলাম। তারা একটা দল চূড়ান্ত করছে। যেখানে দেখা যাচ্ছে এখন যেই দলটা আছে সবাই অ্যাভেইলেবল।

সিনিয়র বেশিরভাগ খেলোয়াড় কিন্তু খেলবে। তারা সবাই খেলতে চায়। সিনিয়র বলতে আসলে বেশিরভাগই তো সিনিয়র, যারা জাতীয় দলে খেলে কয়েকজন ছাড়াতো বাকিরা অভিজ্ঞ সিনিয়র। তারা অ্যাভেইলেবল আছে সেটাই জানিয়েছে আমাদেরকে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া