adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুঞ্জন, দল ছাড়তে চান বলে ম্যানইউ’র অনুশীলনে যোগ দেননি রোনালদো

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। বেশ কিছুদিন ধরে চলা গুঞ্জনটা প্রতিদিনই ডালপালা মেলছে। এসবের মধ্যে আসছে মৌসুমকে সামনে রেখে দলটির প্রথম অনুশীলনে পারিবারিক কারণ দেখিয়ে যোগ দেননি সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।
২০২১-২২ মৌসুমের শুরুতে জুভেন্টাস থেকে দুই বছরের চুক্তিতে ইউনাইটেডে যোগ দেন রোনালদো। ৩৭ বছর বয়সেও দলটির মৌসুম সেরা খেলোয়াড় ছিলেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৭ ম্যাচে করেন ২৪ গোল।
ব্যক্তিগতভাবে রোনালদোর জন্য মৌসুমটা দারুণ গেলেও ইউনাইটেডের জন্য ছিল হতাশাজনক। আরেকটি শিরোপাহীন মৌসুম কাটানো দলটি প্রিমিয়ার লিগে ছয়ে থেকে শেষ করে। ফলে নতুন মৌসুমে তাদের খেলতে হবে ইউরোপা লিগে।
আর এখানেই রোনালদোর ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশার শুরু। চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারাই তার দলবদলের ইচ্ছার বড় কারণ বলে ধারণা করা হচ্ছে। ব্রিটিশ দৈনিক ‘দ্য টাইমস’ সম্প্রতি সূত্রের বরাত দিয়ে জানায়, ইউনাইটেডকে দল ছাড়ার ইচ্ছার কথাও জানিয়ে দিয়েছেন রোনালদো। বিডিনিউজ
সোমবার থেকে শুরু হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রাক-মৌসুমের প্রস্তু‘তি। ব্রিটিশ পত্রিকা ‘দ্য মিরর’ জানিয়েছে, পারিবারিক কারণে এদিন রোনালদো অনুশীলনে উপস্থিত হননি বলে তাদেরকে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।
ইউনাইটেডের অবশ্য এই মুহূর্তে রোনালদোকে ছাড়ার কোনো পরিকল্পনা নেই বলে জানা গেছে। তারা আশাবাদী, প্রস্তুতিতে দলের সঙ্গে যোগ দিয়ে থাইল্যান্ড ও অস্ট্রেলিয়ায় প্রাক-মৌসুমের ম্যাচও খেলবেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া