adv
১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

টেনিস তারকা রজার ফেদেরার আরও একবার উইম্বলডন খেলার আশায়

স্পোর্টস ডেস্ক : টেনিস তারকা রজার ফেদেরার চোটকে সঙ্গী করে আছেন উইম্বলডন প্রতিযোগিতার বাইরে। চোট যদি বাধ না দিতো র‌্যাকেট হাতেই এবারের উইম্বলডনে দেখা যেতো তাকে। এখানে তার অভিষেকের পর এই প্রথম কোনো আসর হচ্ছে, যেখানে তিনি খেলছেন না। কোর্টের লড়াইয়ে না থাকলেও অল ইংল্যান্ড ক্লাবে ঠিকই পা পড়ল সুইস তারকার। সেন্টার কোর্টের শতবর্ষ উদযাপনের অনুষ্ঠানে যোগ দিয়ে এই কিংবদন্তি বললেন, অন্তত আরও একবার খেলতে চান প্রিয় আঙিনায়।
উইম্বলডনে সেন্টার কোর্টের শতবর্ষ উদযাপিত হয়েছে রোববার। এই উপলক্ষে এদিন তারার মেলা বসেছিল সেখানে। পারফর্ম করেন স্যার ক্লিফ রিচার্ড, ব্রিটিশ গায়িকা ফ্রেয়া রাইডিংস।
ভেনাস উইলিয়ামস-সহ উপস্থিত ছিলেন সাবেক অনেক চ্যাম্পিয়ন। উইম্বলডনে রেকর্ড আটবারের চ্যাম্পিয়ন ফেদেরার হাঁটুর চোটের কারণে এবার খেলতে পারছেন না। বিডিনিউজ
৪০ বছর বয়সী তারকার জন্য সেন্টার কোর্ট নিশ্চিতভাবেই প্রিয় মঞ্চ। সেখানে র‌্যাকেট হাতে আবারও ফেরার ইচ্ছার কথা জানালেন ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী তারকা।
অন্য চ্যাম্পিয়নদের সঙ্গে এখানে থাকতে পেরে দারুণ লাগছে। আমি সৌভাগ্যবান যে এই কোর্টে অনেক ম্যাচ খেলেছি। এটা আমাকে সবচেয়ে বড় জয় এবং সবচেয়ে বড় পরাজয় দিয়েছে। আশা করি, আমি এখানে আরও একবার ফিরে আসতে পারবো।
১৯২২ সালে গ্রাস কোর্টের এই টুর্নামেন্ট চার্চ রোডে স্থানান্তরিত হয়। একই বছর উদ্বোধন হয় সেন্টার কোর্টের। মাত্র ৯ মাসে নির্মিত স্টেডিয়ামটি বিশ্বের ষষ্ঠ বৃহত্তম টেনিস স্টেডিয়াম। যার দর্শকধারণ ক্ষমতা ১৪ হাজার ৯৭৯। সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া