adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরের ম্যাচে আর্জেন্টিনার অহংকার গুড়িয়ে দিতে চান নেইমার

স্পোর্টস ডেস্ক : আগামী সেপ্টেম্বরে ব্রাজিল এবং আর্জেন্টিনা মুখোমুখি হবে। ল্যাতিন আমেরিকা বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার যে ম্যাচটি বাতিল হয়েছিল সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে সেপ্টেম্বর মাসে।

এই ম্যাচটির আপাতত কোন গুরুত্ব নেই। ম্যাচটির ফলাফল কোন কাজে আসবে না কোন দলেরই। তাই ম্যাচটি আর্জেন্টিনা খেলতে চায়নি। কিন্তু ফিফা জানিয়েছে খেলতেই হবে ম্যাচ। তাই বাধ্য হয়েই খেলতে হবে ম্যাচটি।

ম্যাচটির আপাতত কোন গুরুত্ব না থাকলেও দুই দলের খেলোয়াড়দের সাম্প্রতিক কিছু কর্মকাণ্ডের কারণে ম্যাচটি নিয়ে তৈরি হচ্ছে আলাদা উত্তেজনা। জয়ের জন্য মরিয়া উভয় দলই। কোপা আমেরিকা জয়ের পর আর্জেন্টিনার ফুটবলাররা ব্রাজিলিয়ান খেলোয়াড়দের ট্রল করেছিলো। পাল্টা জবাব দিয়েছিল ব্রাজিলিয়ানরাও। এরপর ফাইনালিসিমা জয়ের পরও ব্রাজিলিয়ানদের ট্রল করেছিলো আর্জেন্টিনা। সেখানে জবাব দিয়েছিল নেইমার।
এসব কারণে আগামী ম্যাচে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণে মরিয়া দুই দলই। আর্জেন্টিনার ৩৩ ম্যাচ টানা অপরাজিত থাকার অহংকার চূর্ণ করে নিজেদের শ্রেষ্ঠত্বের ঘোষণা দিতে চান নেইমার। অন্যদিকে আর্জেন্টিনাও চাচ্ছে ব্রাজিলিয়ানদের বিপক্ষে জয়ের মাধ্যমে নিজেদের অপরাজিত থাকার রেকর্ড আরও বাড়িয়ে নিতে। রিওটাইমস, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া