adv
১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

নেইমার দলে থেকে যাওয়ায় নাখোশ পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলিয়ার সুপার স্টার নেইমার আর পিএসজি আকাশ ছোঁয়ার স্বপ্নে পাঁচ বছর আগে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে জুটি বেঁধেছিলো। সময়ের পরিক্রমায় তার প্রায় সবই রয়ে গেছে অপূর্ণ। প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় ব্রাজিলীয় ফরোয়ার্ডকে এখন বিক্রি করে দিতে পারলেই যেন বাঁচে ফরাসি চ্যাম্পিয়নরা।

তাছাড়া কিলিয়ান এমবাপ্পে চুক্তি নবায়নের পর থেকে বোঝাই যাচ্ছিল পিএসজিতে গুরুত্ব হারিয়েছেন নেইমার। এদিকে নেইমারকে পেতে চায় চেলসি। কিন্তু সে পথে গেলেন না নেইমার। উল্টো পিএসজিতে থাকার ব্যবস্থাটা পাকা করে ফেললেন। এখন থেকে আরও ৫ বছর পিএসজিতে থাকছেন নেইমার। গুঞ্জনের ইতি টেনে এটাই এখন সত্যি।

অথচ নেইমারের মাঠের বাইরের বিতর্ক আর ক্রমাগত চোটে বিরক্ত পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। ক্লাবের ভবিষ্যৎ পরিকল্পনায় নেইমার নেই এমনটাই জানা গিয়েছিল। সভাপতি না চাইলেও নেইমার পিএসজিতে থেকেই গেলেন কীভাবে?

ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’ জানিয়েছে নেইমারের সঙ্গে পিএসজির সর্বশেষ চুক্তিপত্রে একটি শর্ত ব্রাজিলিয়ানের প্যারিসের ক্লাবটিতে থেকে যাওয়ার পক্ষে কাজ করছে। সেটি হচ্ছে, দেড় বছর আগে নেইমার যখন ২০২৫ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেন, তখন সেই চুক্তিপত্রে শর্ত ছিল, ২০২২ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ পূর্ণ হওয়ার পর স্বয়ংক্রিয়ভাবে পিএসজিতে তার মেয়াদ আরও দুই বছর বাড়বে। অর্থাৎ চুক্তি বেড়ে ২০২৭ সাল পর্যন্ত নবায়ন হয়ে যাবে। আর এ শর্ত কার্যকর হয়েছে চলতি বছরের ১ জুলাই থেকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানাচ্ছে, নেইমারের এই পদক্ষেপের কারণে নাখোশ হতে পারেন পিএসজি সভাপতি নাসের আল-খেলাইফি। কারণ নেইমারকে ছেড়ে দিতে প্রাণান্ত চেষ্টা চালাচ্ছে ক্লাবটি। মার্কা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া