adv
১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ঘরের ভেতর মা-ছেলেকে গলাকেটে হত্যা

ডেস্ক রিপাের্ট : নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঘরের ভেতর মা ও ছেলেকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আড়াইহাজার উপজেলার গোপিন্দি এলাকায় রোববার (৩ জুন) সকাল ৮টার দিকে তাদের মরদেহ দেখতে পায় প্রতিবেশীরা।
নিহতরা হলেন ৪২ বছর বয়সী রাজিয়া সুলতানা কাকলী ও তার আট বছরের ছেলে তালহা ইসলাম। কাকলীর স্বামী মৃত। তিনি ছেলেকে নিয়ে একাই থাকতেন।

আরও পড়ুন… ছাত্রলীগ নেত্রীকে নেতার কুপ্রস্তাব
রাজিয়া সুলতানার বড় ভাই মফিজুল ইসলাম জানান, ১০ বছর আগে উজান গোবিন্দি পশ্চিমপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী আউয়ালের সঙ্গে তার বোনের বিয়ে হয়। বেশ সুখেই চলছিল তাদের সংসার। গত পাঁচ বছর আগে হঠাৎ ভগ্নিপতি আউয়াল ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান।

টিনশেড বিল্ডিংয়ে ছেলে তালহাকে নিয়ে স্বামীর ভিটায় থেকে যান বোন রাজিয়া। সংসার চালানো জন্য খরচ দিতেন মফিজুল ও তার বোন ফারহানা আক্তার তিথি। রোববার বোনের বাড়ি থেকে তিথির কাছে ফোন আসে রাজিয়ার বাড়িতে বড় ধরনের সমস্যা হয়েছে, দ্রুত যাওয়ার জন্য। গিয়ে দেখেন আলাদা আলাদা কক্ষে বোন ও ভাগ্নের নিথর দেহ খাটে পড়ে রয়েছে। কারও সঙ্গে বোন-ভাগ্নের বিরোধ ছিল কি না, সেই বিষয়ে কোনো তথ্য তিনি জানাতে পারেননি।

পুলিশ জানায়, রাতের খাবার খেয়ে কাকলী ও তার ছেলে শুয়ে পড়ে। সকালে প্রতিবেশীরা তাদের ঘরের দরজা খোলা দেখতে পায়। ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ভেতরে গিয়ে দেখে, তালহার রক্তাক্ত মরদেহ খাটে আর কাকলীর মেঝেতে পড়ে আছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, পুলিশ মা ও ছেলের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছে। ঘটনাস্থলে সিআইডির ফরেনসিক বিভাগের সদস্যরা আছেন। যারা মা-ছেলেকে জবাই করে হত্যা করেছে, তাদের আইনের আওতায় আনা হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া