adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তান জুনিয়র লিগের মেন্টর হয়ে কোটি টাকা পাচ্ছেন আফ্রিদি ও ড্যারেন স্যামি

স্পোর্টস ডেস্ক : ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টিতে প্রত্যাশিত ফলের আশায় পাওয়ার হিটিং ব্যাটসম্যানের খোঁজে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আদলে উঠতি ক্রিকেটারদের নিয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে পাকিস্তান জুনিয়র লিগ শুরু করতে যাচ্ছে (পিসিবি)। সবকিছু ঠিক থাকলে ছয় দলের অংশগ্রহণে আগামী ১ অক্টোবর শুরু হবে পাকিস্তানের জুনিয়র লিগ। আর এই জুনিয়র লিগের ছয় দলে পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি শোয়েব মালিক আর ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ড্যারেন স্যামির মতো তারকাকে মেন্টর হিসেবে দেখা যাবে। চীফনিউজ
এই ছয় দলের মেন্টরদের আবার মেন্টর হিসেবে থাকবেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার জাভেদ মিঁয়াদাদ। জুনিয়র এই লিগ থেকেই ছয় দলের দায়িত্ব পালন করা মেন্টররা ১ কোটি রুপির বেশি আয় করার সুযোগ পাবেন।
এ বিষয়ে পিসিবি মিডিয়া ডিরেক্টর সামি উল হাসান সংবাদমাধ্যমকে বলেন, মেন্টরদের যে পারিশ্রমিক দেওয়া হচ্ছে তা শুধুমাত্র পিসিবি এবং মেন্টরদের মধ্যে রাখা উচিত। এ বিষয়ে আর কোনো মন্তব্য করতে রাজি হননি সামি।
জুনিয়র লিগের পরামর্শদাতা হিসেবে কাজ করার পাশাপাশি জাভেদ মিয়াঁদাদ, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক ও ড্যারেন স্যামির মতো তারকারা খেলার প্রচারে এবং উঠতি ক্রিকেটারদের সাহায্য করার জন্য ইভেন্টে অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করবেন। – ক্রিকেট পাকিস্তান, সম্পাদনা : এল আর বাদল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া