adv
১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

মিস মার্ভেলে ফারহান আখতার!

বিনোদন ডেস্ক : মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ব্যাপ্তি বাড়ছে। আরও বেশি করে নতুন নতুন চরিত্র, নতুন নতুন সংস্কৃতি নিজেদের কাহিনীর মধ্যে নিয়ে আসার চেষ্টা করছে মার্ভেল। সে হিসাবেই এবার নতুন উদ্যোগ নেয়া হয়েছে ‘মিস মার্ভেল’ সিরিজে। এ সিরিজেই এবার বলিউড অভিনেতা ও পরিচালক ফারহান আখতারকে দেখা গেলো গুরুত্বপূর্ণ এক চরিত্রে। আর তাতেই রীতিমতো উচ্ছ্বসিত ফারহানভক্তরা।

বহু প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে ‘মিস মার্ভেল’। ওয়েব সিরিজ হিসেবে সম্প্রচার শুরু হয়েছে মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের এ কাহিনির। কেন্দ্রে কামালা খান নামে এক কিশোরীর চরিত্র, যে ক্যাপ্টেন মার্ভেলের ভক্ত। তার নিজের কোনো সুপারপাওয়ার নেই, অন্তত তার জানা নেই। কিন্তু সেই সাধারণ কিশোরীই হয়ে উঠছে সুপারহিরো।

কামালার চরিত্রটি এক পাকিস্তানি-আমেরিকান কিশোরীর। এ ভূমিকায় অভিনয় করছেন ইমান ভেলানি নামের অভিনেত্রী। ইমান কানাডার নাগরিক হলেও, পাকিস্তানি বংশোদ্ভুত। ইমান অভিনীত ‘মিস মার্ভেল’-এর গল্পের অনেকখানিই এশিয়ার বিভিন্ন জায়গায় শ্যুটিং করার পরিকল্পনা রয়েছে মার্ভেলের।

চতু্র্থ পর্বে দেখা গেছে, কামালা এবং তার মা মুনিবা করাচি পৌঁছে গিয়েছেন। উদ্দেশ্য মুনিবার মায়ের সঙ্গে দেখা করা। সেই অংশের শ্যুটিংও হয়েছে করাচির অলিগতিতে। এ পর্বটিতে পরিচালকের দায়িত্ব সামলেছেন অস্কার-জয়ী পাকিস্তানি পরিচালক শরমিন ওবেড-চিনয়। এমনই এক পর্বে হাজির হয়েছেন বলিউড অভিনেতা ফারহান আখতার।

যত দূর জানা গিয়েছে, খুব ছোট একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ, ফারহান নিজেই সোশ্যাল মিডিয়ায় তার অভিনীত অংশের একটি দৃশ্য পোস্ট করেছেন। তার অভিনীত চরিত্রটির নাম ওয়ালিদ।

এ চরিত্র কি কোনো সুপারহিরো’র? এখন পর্যন্ত সে বিষয়ে কোনো সূত্র পাওয়া যায়নি। তবে ফারহান অভিনীত চরিত্রটির সুপারপাওয়ার থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। কিন্তু সেটি হয়তো কোনো সুপারহিরো নয়। সিরিজের গল্প কোন খাতে বইবে, তার অনেকখানিি নাকি এ চরিত্রটির উপরই নির্ভর করছে বলে জানা গেছে।

কামালা কি পারবে তার সুপারপাওয়ার এর উৎস খুঁজে বের করতে? নাকি আবার জড়িয়ে পড়বে কোনো রহস্যে? যার পেছনে থাকবে ওয়ালিদ ওরফে ফারহানের হাত?

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া