adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্যালন ডি’অর পাওয়ার জন্য লবিং করেছিলেন সার্জিও রামোস

স্পোর্টস ডেস্ক : ২০১৮ সালে ব্যালন ডি অর জেতার আশায় লবিংয়ের আশ্রয় নিয়েছিলেন রিয়াল মাদ্রিদ ও স্পেনের অধিনায়ক সার্জিও রামোস- এমনটাই জানাচ্ছে স্প্যানিশ সংবাদমাধ্যম এল কনফিডেনশিয়াল। যা এখন ইউরোপিয়ান ফুটবলে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এল কনফিডেনশিয়ালের প্রতিবেদনে উঠে এসেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের সভাপতি লুইস রুবিয়ালেসের সঙ্গে সার্জি রামোসের ব্যক্তিগত কথোপকথন। যেখানে ব্যালন জিতিয়ে দিতে রুবিয়ালেসকে অনুরোধ করছিলেন রামোস।

ব্যক্তিগতভাবে ২০১৮ সালটি দারুণ কেটেছিল রামোসের। তাই তিনি আশা করেছিলেন, ক্যারিয়ারের প্রথম ব্যালন ডি অর হয়তো পেতেও পারেন। তাই সেই সম্ভাবনা আরও জোরালো করতেই মূলত রুবিয়ালেসের দ্বারস্থ হয়েছিলেন রিয়াল অধিনায়ক।

ফাঁস হওয়া হোয়াটসঅ্যাপ বার্তায় দেখা যাচ্ছে রুবিয়ালেসের উদ্দেশ্যে রামোস লিখেছেন, শুভ সন্ধ্যা রুবিয়ালেস। আশা করছি পরিবার-পরিজন নিয়ে ভালো আছো। তুমি জানো, আমি কখনও তোমার কাছে কিছুই চাইনি। তবে আজ আমি সেটি করতে চাচ্ছি।

তিনি আরও যোগ করেন, আমি মনে করি, এ বছরটি আমার জন্য স্পেশাল ছিল এবং আমার পারফরম্যান্সও ভালো ছিল। আমি চাই, তোমার পক্ষে যতটা সম্ভব এবং উয়েফায় তোমার যত পরিচিত আছে তাদের মাধ্যমে আমাকে ব্যালন ডি অর জিততে সাহায্য করো।

রামোস শেষ করেন এভাবে, (তুমি এটি করলে) আমি জীবনের বাকি সময় তোমার প্রতি কৃতজ্ঞ থাকবো। এটি শুধুমাত্র আমার জন্য নয়, স্প্যানিশ ফুটবলের জন্যও বড় পাওয়া হবে। আমি মনে করি, স্প্যানিশ ফুটবলও এটি ডিজার্ভ করে। তোমার জন্য অনেক ভালোবাসা। -চীফনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া