adv
২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

দুই প্রজন্মের ডন কি একসঙ্গে আসছেন?

বিনোদন ডেস্ক : বলিউড সিনেমার অন্যতম জনপ্রিয় সিরিজ ‘ডন’। ফের একবার সিনেমাটির সিক্যুয়েল পর্দায় ফিরছে বলে গুঞ্জন। সেই সিনেমায় যদি দেখা যায় দুই প্রজন্মের ‘ডন’কে, তাহলে কেমন হয়? সম্প্রতি মেগাস্টার অমিতাভ বচ্চনের একটি পোস্ট ঘিরে তেমনই জল্পনা শুরু হয়েছে।

কিন্তু কী এমন পোস্ট করেলেন বিগ বি? নিজের ইনস্টাগ্রামে অমিতাভ বচ্চন যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, ‘ডন’-এর পোস্টারে সই করছেন তিনি। পাশে বসে শাহরুখ খান তার দিকে তাকিয়ে রয়েছেন। ক্যাপশনে লেখা, ‘একই শিরায় ক্রমাগত বহমান ‘ডন’।

এই পোস্ট বড় পর্দায় ‘ডন-৩’ আসার জল্পনা উস্কে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু এই পোস্ট নয়, গত শুক্রবার দেওয়া একটি পোস্টও ছিল একই ইঙ্গিতবাহী। অমিতাভ বচ্চনের আগের পোস্টে উঠে এসেছিল ৪৪ বছর আগে (১৯৭৮ সাল) ‘ডন’ দেখার জন্য অগ্রিম টিকিট বুকিংয়ের দৃশ্য।

সাদাকালো ফ্রেমবন্দি ছবিটি পোস্ট করে বিগ-বি লিখেছিলেন, ‘ও ভি কেয়া দিন থে। ‘ডন’-এর অগ্রিম বুকিংয়ের এই লাইন মাইল খানেক লম্বা ছিল। ১৯৭৮ সালের ১২ মে মুক্তি পেয়েছিল অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’। ৪৪ বছর আগে। সেই বছরই আরও বেশ কিছু ছবি মুক্তি পেয়েছিল।

‘ডন’, ‘কসমে ওয়াদে’, ‘ত্রিশুল’, ‘মুকাদ্দর কা সিকান্দর’, ‘গঙ্গা কি সুগন্ধ’। যার মধ্যে পাঁচটি ছবি ব্লকবাস্টার, আবার কিছু ছবি ৫০ সপ্তাহের বেশি চলেছিল।

বিগ বি-র শুক্রবারের পোস্ট দেখে প্রথমে মনে হয়েছিল, পুরনো দিনে ফিরে গিয়ে নস্টালজিক হয়ে পড়েছেন তিনি। কিন্তু না। ফের একবার তার ‘ডন’-এর স্মৃতিতে ফিরে যাওয়া অন্যকিছুরই ইঙ্গিত করছে। নেটিজেনরা একপ্রকার ধরেই নিয়েছেন ‘ডন-৩’ নিয়ে ফিরছেন দুই প্রজন্মের দুই ‘ডন’ অমিতাভ ও শাহরুখ।

কারো কথায়, ফারহান আখতারের পরবর্তী সিনেমা হলো ‘ডন-৩’। বলিউডপাড়ায় গুঞ্জন, এই সিনেমায় অভিনয় করার জন্য প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও নাকি কথা বলে ফেলেছেন পরিচালক। তবে নেটিজেনদের এই জল্পনা কতটা সত্যি, তা সময়ই বলবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া