adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনেশ কার্তিককে নিয়ে গম্ভীরের মন্তব্যের সমালোচনায় সুনিল গাভাস্কার

স্পোর্টস ডেস্ক : তার ক্যারিয়ার প্রায় শেষ হয়ে গিয়েছিল। নতুন পেশা হিসেবে ধারাভাষ্য দেওয়াকে বেছে নিয়েছিলেন দিনেশ কার্তিক। তবে ভারতের এই অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটার গত আইপিএলে ভালো খেলে সুযোগ পেয়েছেন জাতীয় দলে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পেয়েই ২৭ বলে ৫৫ রানের বিধ্বংসী ইনিংস খেলে হয়েছেন ম্যাচসেরা।

রাজকোটে চতুর্থ টি-টোয়েন্টির আগে সম্প্রচারকারী চ্যানেলে গম্ভীর বলেছিলেন, যদি কার্তিক বিশ্বকাপের দলে সুযোগ না পায় তাহলে তাকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সুযোগ দেওয়ার কোনো মানে নেই। কেন তাকে খেলানো হচ্ছে? এর জবাবে গাভাস্কার নাম উল্লেখ না করে বলেন, আমি জানি অনেকে বলছে, বিশ্বকাপের দলে সুযোগ না পেলে কেন কার্তিককে এখানে খেলানো হচ্ছে? তারা কিভাবে জানলো যে কার্তিক বিশ্বকাপের দলে সুযোগ পাবে না?

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ধারাবাহিক ভালো খেলেছেন কার্তিক। জাতীয় দলের হয়েও সেই কাজটা করছেন। কার্তিকের ধারাবাহিকতায় মুগ্ধ গাভাস্কার বলেছেন, বিশ্বকাপে কার্তিকই ভারতের তুরুপের তাস হয়ে উঠতে পারে। নাম দেখে নয়, ফর্ম দেখে সবাইকে দলে সুযোগ দেওয়া উচিত।
সে বেশি সুযোগ পাবে না। ৬-৭ নম্বরে নেমে ফিফটি করাও কঠিন। কিন্তু যখনই সুযোগ পাবে ২০ বলে ৪০ রান করে আসবে। সেটাই গুরুত্বপূর্ণ। শেষ দিকে এই ২০-৩০ রান হার-জিতের পার্থক্য গড়ে দেয়। হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া